শিরোনাম
election-commision-newsasia24

আজ তফসিল ঘোষনা; ভাষণ দেবেন সিইসি

নিজস্ব প্রতিবেদক: আজ বুধবার (১৫ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। আজ তফসিল ঘোষণা উপলক্ষ্যে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

Bangladesh-Election-Commission-habibul-awal-newsasia24
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল

জানা গেছে, আজ সকাল ১০টায় ইসি সচিব মো. জাহাংগীর আলম সংবাদ সম্মেলন করবেন । বিকেল ৫টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন নির্বাচন কমিশন বৈঠকে বসবে। পরবর্তিতে সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন সিইসি। ওই ভাষণেই তফসিল সংক্রান্ত ঘোষণা দেওয়া হবে।

তফসিল ঘোষণাকে কেন্দ্র করে আগারগাঁওয়ে কমিশন ভবন ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়া কমিশন ভবনে এনআইডি সংশোধনের জন্য ব্যক্তিগত শুনানি মঙ্গলবার থেকে বন্ধ করা রয়েছে।

আরও পড়ুন: 

এর আগে ইসি সচিব মো. জাহাঙ্গীর আলম বলেছিলেন, কবে, কখন, কীভাবে তফসিল ঘোষণা হবে তা নভেম্বরের প্রথমার্ধের শেষ দিন অর্থাৎ বুধবার সকালে গণমাধ্যমে জানানো হবে।

নভেম্বরের প্রথমার্ধে আসন্ন জাতীয় নির্বাচনের তফসিল দেওয়ার কথা আগে থেকেই জানিয়ে আসছিল নির্বাচন কমিশন। সেক্ষেত্রে ১৫ নভেম্বর বুধবারই তফসিল ঘোষণা করা হবে কি না জানতে চাইলে ইসি সচিব বলেন, সব কিছুর বিষয়ে বুধবার জানিয়ে দেব।

google-news-follow-us-newsasia24
গুগোল নিউজ ফলো করতে ক্লিক করুন

write-earn-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *