শিরোনাম
syber-booling-tisha-newsasia24

সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি: তানজিন তিশা

নিউজ এশিয়া২৪ ডেস্ক: কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় বুলিংয়ের শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

আজ (২০নভেম্বর) সোমবার বিকালে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের তিনি এ অভিযোগ করেন।

তিশা বলেন, লাস্ট কয়েক দিন ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। এজন্য ডিবি কার্যালয়ে এসেছি।

tanjin trisha 2

আমার মনে হয় ডিবি অফিস একটা আস্থার জায়গা। আমরা শোবিজ ইন্ডাস্ট্রিসহ সব প্লাটফর্মের যারা বিপদে পড়ি, বিশেষ করে যারা সাইবার বুলিং বা হেরাজমেন্টের শিকার হই, তারা এখানে আসেন, হারুন স্যারের হেল্প নেন। আমিও তার ব্যতিক্রম নই।

এই অভিনেত্রী বলেন, আমি যদি স্ট্যাটাস দিয়ে কোনো বিষয় স্পষ্ট করতে চাই, তাহলে আমিও হেরাজমেন্টের শিকার হচ্ছি।

এ জন্য আমার কাছে মনে হয়েছে হারুন স্যারের কাছে আসলে আমি সহযোগিতা পাবো। তাদের সহযোগিতায় আপনাদেরকে বিষয়টি কিছুটা স্পষ্ট করতে পারব। এ কারণেই আজকে আমার ডিবি কার্যালয়ে আসা।

কয়েকদিন আগেই তিশার আত্মহত্যার চেষ্টা শিরোনামে সংবাদ প্রকাশ হয়। ওই সময় গুঞ্জন উঠে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে জটিলতা থেকে আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেত্রী। পরে অবশ্য এ কথা অস্বীকার করেন।

এ ঘটনায় তিশার কাছে বিষয়টি জানতে চাইলে সাংবাদিকদের উড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। একই সঙ্গে নিজের সর্বোচ্চ ক্ষমতা ব্যবহার করে ‘দেখে নেবেন’ বলেও জানান অভিনেত্রী তিশা।

সাংবাদিকদের হুমকি দেওয়ায় বিষয়টি নিয়ে দেশের বিনোদন সাংবাদিকসহ বিভিন্ন সচেতন মহল প্রতিবাদ জানালে ক্ষমা চান তিশা।

আরও পড়ুন:

 এসব ঘটনা নিয়ে সমালোচনার মাঝে রবিববর (১৯ নভেম্বর) রাতে হঠাৎ করেই তিশার পুরোনো একটি ফোনালাপ ফাঁস হয় সোশ্যালে। এর আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা।

যদিও বেশি দিন টিকেনি ওই সম্পর্ক। তখন হাবিবের সঙ্গে সম্পর্ক নিয়ে গায়কের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী। আর ওই ফোনালাপটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

google-news-follow-us-newsasia24
গুগোল নিউজ ফলো করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *