শিরোনাম
awamilige-nomination-meeting-gonobhaban-meeting-seikh-hasina-newsasia24

মনোনয়ন প্রত্যাশীদের গণভবনে উপস্থিত থাকার আহ্বান

নিউজ এশিয়া২৪ ডেস্ক: মনোনয়ন প্রত্যাশীদের গণভবনে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার (২৪) নভেম্বর আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

আগামীকার রবিবার (২৬ নভেম্বর) নৌকা প্রতীকের ৩ হাজার ৩৬২ জন মনোনয়ন প্রত্যাশীদের শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে উপস্থিত থাকতে বলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৬ নভেম্বর (রবিবার) সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন।

awamilige-nomination-meeting-gonobhaban-seikh-hasina-newsasia24

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গঠিত দলের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্যদের যথা সময়ে উপস্থিত থাকতে বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ) যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের।

আরও পড়ুন ;

উল্লেখ্য, ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর (চার দিন) পর্যন্ত মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করেন ৩,৩৬২ জন । ফরম বিক্রি করে দলটির আয় হয়েছে ১৬ কোটি ৮১ লাখ টাকা।

google news newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *