শিরোনাম
abdur-rouf-khoksa-kumarkhali-nomination-newsasia24

শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত সাধারণ জনগণের পাশে থাকবো: আব্দুর রউফ

নাজমুল হাসান ,স্টাফ রিপোর্টারঃ ঢাকা থেকে সকালে রওনা দিয়েছেন কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (কুমারখালী-খোকসা) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলেও দলের ডার্মি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের আশা ব্যক্ত করায় তার কর্মী সমর্থকদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

আব্দুর রউফ আজ সকাল১১ টার দিকে খোকসার বিলজানি প্রথমবরের মতো প্রবেশ করেন। তাকে ঢোলডগ্গর বাজিয়ে হাজারো মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ফুলেল শুভেচছা জানান তৃনমুলের নেতাকর্মী ও সাধারণ জনগন।

abdur-rouf-khoksa-kumarkhali-nomination-newsasia24 2

হাজারো মোটরসাইকেল, ব্যান্ডপার্টি, শোভাযাত্রা নিয়ে তার নিজ নির্বাচনীয় এলাকায় প্রবেশ করেন তিনি। এসময় দলীয় নেতা-কর্মীদের হাত থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি একটি ছাদখোলা গাড়িতে দাঁড়িয়ে জনগণকে শুভেচ্ছা জানাতে জানাতে প্রথমে খোকসা ও পরে কুমারখালী শহর ঘুরে তার নিজ এলাকায় গিয়ে পৌঁছান।

নিজ নির্বাচনীয় এলাকায় আসার পর আব্দুর রউফ তার কর্মীদের উদ্দেশ্য বলেন, আমি নৌকার বিপক্ষে নই। আমি এই এলাকার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রার্থী হয়েছি। আমি আওয়ামী লীগের লোক, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা জীবন আওয়ামী লীগ করে যাব।

আরও পড়ুন: 

আব্দুর রউফ আরও বলেন, তিনি (কুমারখালী-খোকসা) আসনের জনগণের ইচ্ছায় রাজনীতি করেন। জনগণের ভালোবাসা ও সমর্থন তাঁকে এ পর্যন্ত এনেছে। জনগণ তা ভোটের মাধ্যমে বুঝিয়ে দেবেন বলে তিনি আশা প্রকাশ করেন। আমার শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত খোকসা-কুমারখালীর সাধারণ জনগণের পাশে থাকবো।

google news newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *