শিরোনাম
polli-doctor-akram-khoksha-newsasia24

খোকসায় পল্লী চিকিৎসককে মারধর

নাজমুল হাসান,স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়ার খোকসায় গ্রামের প্রকাশ্য বাজারে পল্লী চিকিৎসক ওয়াশিম আকরাম এর উপর হামলা করে এক হাত ও পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নের ভবানীপুর বাজারে চিকিৎসক ওয়াসিম আকরামের ফার্মেসীতে হামলা করে সন্ত্রাসীরা। আহত পল্লী চিকিৎসক দক্ষিন শ্যামপুর গ্রামের আবু সাঈদের ছেলে।

polli-doctor-akram-khoksha-newsasia24

গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার পর হকিস্টিক ও ধারালো দেশী অস্ত্র নিয়ে ৭/৮ জন সন্ত্রাসী ওই চিকিৎসকের ফার্মেসীতে হানা দিয়ে ওয়াসিম আকরামের উপর হামলা করে। ইচ্ছামত পিটিয়ে আহত চিকিৎসককে ফেলে রেখে যায়। পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলায় চিকিৎসকের বাম হাত ও বাম পা ভেঙ্গে গেছে।

আরও পড়ুন>>৭ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

চিকিৎসাধীন পল্লী চিকিৎসক ওয়াসিম আকরাম জানান, বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা মেম্বর রোমেলা খাতুনের ছেলে মিল্টনের নেতৃত্বে তার উপর হামলা করা হয়। প্রকাশ্য বাজারে হামলার সময় সন্ত্রাসীদের সবার হাতে হকিস্টিক ও দেশী অস্ত্র ছিল। তারা ফার্মেসীর ভিতরে ঢুকে হামলা করে। ১৫/২০ মিনিট ধরে হামলাকারীরা তাকে পিটিয়ে বাম পা ও বাম হাত ভেঙ্গে দিয়েছে। এ ঘটনায় তিনি মামলা না করার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা যায়, গত ২ মাস আগে ওয়াসিম আকরামের বাড়িতে মিল্টনের নেতৃত্বে লুটপাট ও ককটেল নিক্ষেপ করা হয়েছিল।

আরও পড়ুন:

বেতবাড়িয়া ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বর রোমেলা খাতুন ও ছেলে মিল্টনের সঙ্গে যোগাযোগ করার হলে তাদের পাওয়া যায় নাই। মুঠোফোনে কল দিলে ফোনটিও বন্ধ দেখায়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। কেউ লিখিত অভিযোগ বা এজাহার দিতে আসেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

google news newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *