শিরোনাম
Killed-his-wife-with-two-children-newsasia24

মোবাইল ফোন চোরচক্রের সদস্যদের ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

নিউজ এশিয়া২৪ ডেস্ক: কক্সবাজারে মোবাইল ফোন চোরচক্রের সদস্যদের ছুরিকাঘাতে আসহাবুল করিম জিহাদ (২১) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন।

ঘটনাটি কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালীতে ঘটে। হত্যায় জড়িত সন্দেহে মো. সোহান নামের একজনকে আটক করেছে এলাকাবাসী। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

coxsbazar-mobile-crime-murder-newsasia24

শুক্রবার( ১ ডিসেম্বর) দিবাগত রাত ৯টার দিকে কোনাখালী ইউনিয়নের মরংঘোনা স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত আসহাবুল পার্শ্ববর্তী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মকসুদুল করিমের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অন্যদিকে আটক সোহান কোনাখালীর কুতুবদিয়া পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।

আরও পড়ুন>> স্বামীকে স্ত্রীর নগ্ন ছবি পাঠিয়ে ব্ল্যাকমেল

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, কোনাখালীর একটি মোবাইল চোরচক্রের ৪-৫ জন সদস্য শুক্রবার সন্ধ্যার পর মরংঘোনা স্টেশনে জিহাদের সঙ্গে দেখা করে। এসময় তাদের মাঝে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে তারা জিহাদকে ছুরিকাঘাত করে পালাতে গেলে তাদের একজনকে আটক করে এলাকাবাসী। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আরও পড়ুন>>খোকসায় পল্লী চিকিৎসককে মারধর

খবর পেয়ে চকরিয়া ও পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং গুরুতর আহত জিহাদকে উদ্ধার করে পেকুয়া উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পেকুয়া উপজেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মোজাম্মেল হোসেন জানিয়েছে, নিহত জিহাদকে উপর্যুপরি ছুরিকাঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

আরও পড়ুন>> ডিএমপির শ্রেষ্ঠ ওসি মাহফুজুল হক ভুঞা

পেকুয়া থানা পুলিশ প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

ওসি মোহাম্মদ আলী জানিয়েছেন, কলেজছাত্রকে ছুরিকাঘাতের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় জড়িত অন্যদের আটক করতে কাজ করছে পুলিশ।

google news newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *