শিরোনাম
koustia-brother-murder-newsasia24

কুষ্টিয়ায় ভাই ভাইকে খুন

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ার মিরপুরের হালসা এলাকায় মনির হোসেন (৫০) কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ চাচাতো ভাইদের বিরুদ্ধে।

গতকাল সোমবার (০৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের হালসা গ্রামের নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।

koustia-brother-murder-newsasia24

নিহত মনির হোসেন ওই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি পেশায় একজন কৃষক। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় নিহত মনিরের ছেলে আব্দুল্লাহকে (২৫) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন>>রির্টানিং কর্মকর্তার বাসভবনে ককটেল বিষ্ফোরণ

নিহতের মেয়ে মিলি খাতুন অভিযোগ করে বলেন, আমার ভাই আব্দুল্লাহ ঘরের দরজা ও জানালা তৈরি করতে দেন চাচা আমিরুলের কাছে। দরজা কেনার পরে টাকার অভাবে আব্দুল্লাহ জানালা নেবেন না বলে আমিরুলকে জানান।

কিন্তু জানালা নিতে হবে বলে চাচা তাদের বাড়িতে আসেন। এসময় জানালা না নেওয়ায় আব্দুল্লাহকে মারধর করে বাড়ি ফিরে যান আমিরুল।

আরও পড়ুন>>স্বামীর লাগানো আগুনে দুই সন্তান ও স্ত্রীর মৃত্যু

এ ঘটনার পরে আবারও রাত ৯টার সময় মনির হোসেনের চাচাতো ভাই আমিরুল তার ভাই নাজমুল, এনামুল, মিনা ও কালু লাঠি নিয়ে বাড়িতে এসে আব্দুল্লাহকে মারধর করেন। এসময় আমার বাবা মনির হোসেন ঠেকাতে গেলে তাকেও মারধর করেন। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই আমার বাবা মারা যান।

প্রতিবেশিরা আব্দুল্লাহকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

google news newsasia24

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

আরও পড়ুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *