শিরোনাম
rajsahi-student-die-newsasia24

রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফুয়াদ আল খতিব নামের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ রবিবার (১০ ডিসেম্বর) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলে এ ঘটনা ঘটে।

ফুয়াদ আল খতিব শহীদ শামসুজ্জোহা হলের ১৮৪ নম্বর কক্ষের আবাসিক ছাত্র। সমাজকর্ম বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী ছিলেন তিনি।

rajsahi-student-die-man-newsasia24প্রাধ্যক্ষ অধ্যাপক একরামুল ইসলাম জানান, শনিবার (৯ ডিসেম্বর) রাতে বাড়ি থেকে ফিরে হলকক্ষেই ছিলেন ফুয়াদ। কিন্তু রবিবার দুপুর পর্যন্ত ওই কক্ষ থেকে বের না হওয়ায় শিক্ষার্থীরা দরজা খুলে ভেতরে প্রবেশ করেন এবং তাকে অনেক ডাকাডাকি করেন।

আরও পড়ুন>>রাজশাহীতে ঝিরিঝিরি বৃষ্টি, ভোগান্তিতে সাধারন মানুষ

কিন্তু কোনো শব্দ পাওয়া না যাওয়ায় এবং শরীর ঠান্ডা দেখে প্রাধ্যক্ষকে জানান। তখন তিনি ঘটনাস্থলে যান।

পরে অ্যাম্বুলেন্সে করে ওই শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। রামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রাধ্যক্ষ আরও জানান, ওই রাবি শিক্ষার্থী সিঙ্গেল কক্ষেই থাকতেন। তার কক্ষের দরজা খোলা ছিল এবং মুখ দিয়ে রক্ত পড়ছিল। শরীরেও কালশিটে দাগ ছিল।

আশপাশের কক্ষের কোনো শিক্ষার্থীই তার মৃত্যুর বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য জানা যাবে।

আরও পড়ুন>>ফেসবুকে ও বিকাশে প্রতারনা; আটক ৩

আবাসিক হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মৃত শিক্ষার্থী ফুয়াদের গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়। বাবার নাম আমিনুল ইসলাম।

জানা গেছে, শনিবার রাতে তিনি গ্রামের বাড়ি থেকে রাবি ক্যাম্পাসে ফেরেন।

আরও পড়ুন>>কুষ্টিয়ায় ভাই ভাইকে খুন

তারপর থেকে নিজের কক্ষেই ঘুমাচ্ছিলেন। রবিবার (১০ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে দরজা খুলে কক্ষে প্রবেশ করে নিস্তেজ অবস্থায় পাওয়া যায় তাকে।

google news newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *