শিরোনাম
mohonganj-express-train-fire-quick-arrest-DB-harun-newsasia24

ট্রেনে আগুন; দুর্বৃত্তদের সন্ধান মিলেছে, দ্রুতই গ্রেপ্তার: ডিবি প্রধান

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, রাজধানীর তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় জড়িতদের সন্ধান পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাজধানীর নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ এসব কথা জানান তিনি।

এ সময় হারুন অর রশীদ বলেন, ট্রেনে আগুন লাগানো এটা এক ধরনের দুর্বৃত্তায়ন। যারা আগুন লাগিয়েছে তারা ছাড় পাবে না। আইনশৃঙ্খলা বাহিনীসহ ডিবি পুলিশ কাজ করছে। অনেকের নাম পেয়েছি, আশা করছি তাদের দ্রুতই গ্রেপ্তার করা হবে।

তিনি আরও বলেন, যে কোনো ঘটনা ঘটার পর ডিবি সেটির ছায়া তদন্ত করে। রেলে নাশকতা ও দুর্বৃত্তায়নের কারণে শিশুসহ চারটি তাজা প্রাণ চলে যায়।

mohonganj-express-train-fire-quick-arrest-DB-harun-newsasia24 2

যারা এ কাজটি করেছে তারা ২৮ তারিখের পর থেকেই নির্বাচনকে ভণ্ডুল করার জন্য এবং সাধারণ মানুষকে আতঙ্কিত করার জন্য এমন কাজ করছে। বিচ্ছিন্ন কয়েকটি জায়গায় তারা বাসে আগুন লাগাচ্ছে। বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছি। নতুন করে তারা এখন ট্রেনে আগুন লাগানো শুরু করেছে।

সাধারণ মানুষের প্রতি অনুরোধ জানিয়ে ডিবি প্রধান হারুন অর রশীদ বলেন, যারা নাশকতা করতে চায় তাদের নাম-নম্বর নিয়ে আমাদের জানাবেন, তাদের অবশ্যই আইনের আওতায় আনব।

আরও পড়ুন:

নির্বাচন নিয়ে হারুন বলেন, আমি মনে করি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। সে লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কেউ যদি নাশকতা করে, দুর্বৃত্তায়ন করে তাদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোরে রাজধানীর তেজগাঁও রেলস্টেশনের আগে চলন্ত ট্রেনে (মোহনগঞ্জ এক্সপ্রেস) আগুন দেয় দুর্বৃত্তরা । এতে পুড়ে মারা যান নারী-শিশুসহ চারজন।

google-news-channel-newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *