শিরোনাম

রাজবাড়ী-২ আসনে গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন স্বতন্ত্র প্রার্থী হক

রাজবাড়ী প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে রাজবাড়ী জেলার কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

Independent-candidate-Noore-Alam-Siddiqui-Haque-is-busy-with-public-relations-in-Rajbari-2-constituency-newsasia24 3

গণসংযোগকালে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থণা ও দোয়া চান স্বতন্ত্র প্রার্থী ও কৃষকলীগ নেতা নুরে আলম সিদ্দিকী হক।

গণসংযোগকালে তিনি বলেন, গত ১৮ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে আমি নির্বাচনী প্রচারণায় নেমেছি। নামার পর থেকেই আল্লাহর রহমতে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি মনে প্রাণে বিশ্বাস করি বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যেই ঘোষণা দিয়েছেন সাড়া দেশে একটি উৎসবমুখর গ্রহণযোগ্য নির্বাচন তিনি উপহার দিবেন।

Independent-candidate-Noore-Alam-Siddiqui-Haque-is-busy-with-public-relations-in-Rajbari-2-constituency-newsasia24 56

সেটা যদি সত্যিকার অর্থেই বাস্তবায়িত হয় তাহলে আমি মনে প্রাণে বিশ্বাস করি এই রাজবাড়ী-২ আসনে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর সর্বস্তরের মানুষজন ঈগল প্রতীকের দিকে চেয়ে আছে। কারণ, আপনারা জানেন পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীতে দীর্ঘদিন আওয়ামীলীগের সত্যিকারের নেতাকর্মীরা একটি দুর্বিষহ জীবনযাপন করছে।

আরও পড়ুন: 

আওয়ামীলীগের প্রকৃত নেতা কর্মীরা, ত্যাগী নেতাকর্মীরা এখন ভাল নেই। শুধু আওয়ামীলীগই নয়, অপরাপর অনেকেই আজকে তাদের জীবনমান অনেক ক্ষেত্রেই এখন হুমকির সম্মুখীন। এমন একজন ব্যক্তি এই আসনে আছেন তার কারণে রাজনীতি থেকে বিশেষ করে সিনিয়র নেতারা দূরে চলে গেছেন। রাজনীতিতে তারা আর ফিরতে চান না।

তিনি আরো বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে মানুষ ঈগল প্রতীক মার্কায় উৎসাহ নিয়ে, আনন্দ নিয়ে মিছিল সহকারে এই ঈগল প্রতীকে ভোট দিয়ে আগামী ৭ই জানুয়ারী ঈগল প্রতীকের বিজয় উৎসব করবে। কারণ ঈগল প্রতীক হলো পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার নির্যাতিত-নিপীড়িত মানুষের মুক্তির প্রতীক।

এ সময় অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

google-news-channel-newsasia24

ফলো করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *