শিরোনাম
The-death-of-the-lover-who-set-fire-to-the-body-of-the-lover-newsasia24

প্রেমিকের উপর অভিমান করে শরীরে আগুন দেয়া প্রেমিকার মৃত্যু

নিউজ এশিয়া২৪ ডেস্ক: প্রেমিকের উপর অভিমান করে নিজের শরীরে আগুন দেয়া ফেনীর সেই কলেজ ছাত্রী মাশকুরা আক্তার মুমু (১৯) মারা গেছেন।

আজ শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি মারা গেছেন। মুমুর বাবা আবদুল মালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

The-death-of-the-lover-who-set-fire-to-the-body-of-the-lover-newsasia24

মাশকুরা আক্তার মুমু ফেনী ন্যাশনাল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। তিনি পরিবারের সঙ্গে শহরের পাঠান বাড়ি সড়কে থাকেন। তাদের গ্রামের বাড়ি জামালপুর জেলার রামনগর এলাকায়।

গত সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের লক্ষ্মীয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকে ওই ছাত্রী শরীরে আগুন দেয়।

আরও পড়ুুুুুুুুন>>জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

মুমুর পিতা আবদুল মালেক বলেন, গত বছরের অক্টোবর-নভেম্বর মাসে মুমুর বিয়ের জন্য একটি প্রস্তাব আসে। এতে অসম্মতি জানিয়ে নাহিদ নামে এক সহপাঠীর সঙ্গে সম্পর্কের কথা জানান। তখন থেকে আমি তাকে বিয়ের জন্য চাপ দেয়নি। পরে গত বছরের নভেম্বর মাসে নাহিদের ভাই লক্ষ্মীয়ারা বাজারে আমার সঙ্গে এসব নিয়ে কথা বলে।

তার ভাই বলেন, নাহিদ বিদেশে যাবে, সেখান থেকে ফিরে আপনার মেয়েকে বিয়ে করবে। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে। পরে নাহিদ তাকে প্রত্যাখ্যান করে। এসব কারনে অভিমানে মুমু নিজের শরীরে আগুন দেয়।এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে মুমুর প্রেমিক নাহিদ।

আরও পড়ুন>>কামরাঙ্গীরচরে শিশুকে ধর্ষণ

নাহিদের ভাই নাসির উদ্দিন সোহেল বলেন, তাদের প্রেমের সম্পর্ক নিয়ে দুই পরিবারের পারিবারিক কথাবার্তার বিষয়টি সত্য নয়।

ফেনী সদরের পুলিশ সুপার থোয়াই অং প্রু মারমা বলেন, ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছে।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *