শিরোনাম
akash-copra-newsasia24

সাকিব আল হাসানের ভূঁয়সী প্রশংসা করেছেন আকাশ চোপড়া

নিউজ এশিয়া২৪ ডেস্ক: বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানের ভূঁয়সী প্রশংসা করেছেন ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার ও বর্তমান জনপ্রিয় ধারাভাষ্যকার আকাশ চোপড়া।

আগামী বুধবার থেকে এশিয়া কাপ পাকিস্তানের মুলতানে শুরু হবে। ভারতে শুরু হবে আইসিসি বিশ্বকাপ এশিয়া কাপ শেষ হওয়ার ১৭ দিনের ব্যবধানে।

এদিকে নিজের মতামত তুলে ধরেছেন আকাশ চোপড়া। এশিয়া কাপ ও ওয়ানডে বিশ্বকাপে কোন অলরাউন্ডাররা আলো ছড়াতে পারেন- সেই বিষয়ে।

তিনি বলেন, অলরাউন্ডার এমন একজন প্রাণী যে কিনা দলে ভারসাম্য নিয়ে আসে। আপনি নামেন ১১ জন নিয়েই কিন্তু সার্ভিস পাবেন ১২ জনের। যে দলে ভারসাম্য থাকে না সেই দলে সমস্যা তৈরি হয়। এদিকে আকাশ চোপড়া পাকিস্তানের শাদাব খান, ভারতের হার্দিক পান্ডিয়ার নাম নিলেও সাকিবকে বিশেষভাবে উপস্থাপন করেছেন।

আরও পড়ুন: এবার সম্পর্ক ভাঙলো মালাইকার!

আকাশ চোপড়া বলেন, আমাদের প্রতিবেশী ক্রিকেটারের সম্পর্কে একটু ভালো করে শুনুন। তাকে আপনি প্রকৃতপক্ষে অলরাউন্ডার বলতে পারবেন। সাকিব সেরা অলরাউন্ডার হওয়ার দৌড়ে থাকবে।

তারপর আসি ‘দ্য ড্যাডি অব অলরাউন্ডার্স’ …আপনাকে এটা মানতেই হবে। তিনি বাংলাদেশ দলের বর্তমান অধিনায়ক। সাকিব আল হাসান ইজ ‘ড্যাডি অব অলরাউন্ডার্স’। ২০১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন সাকিব। ৯ ম্যাচে ৩৩১ রান করেছেন। ভালো গড় বলতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *