শিরোনাম
A-student-was-sexually-harassed-by-his-mother-in-an-auto-rickshaw-in the-capital-newsasia24

রাজধানীতে এক শিক্ষার্থীকে মা’ ডেকে অটোরিকশায় তুলে যৌন হয়রানি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর তেজগাঁও এলাকায় এক শিক্ষার্থীকে (২৭) মা ডেকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। অভিযোগে আমীর হোসেন (৭০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৯ জানুয়ারি) তেজগাঁও থানার বিজয় সরণি মোড়ে এ ঘটনা ঘটে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন মঙ্গলবার (৩০ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেন । ওই তরুণী বেসরকারি একটি ভাষা শিক্ষা ইনস্টিটিউটের শিক্ষার্থী।

তিনি বলেন, ঘটনার শিকার ওই শিক্ষার্থী এ বিষয়ে অভিযোগ করলে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গতকাল (সোমবার) বিকেলে ওই শিক্ষার্থী বাসায় ফেরার জন্য ফার্মগেটে অপেক্ষা করছিলেন। এসময় আমির হোসেনও ওই স্থানে ছিলেন। তখন আমির হোসেন তাকে প্রস্তাব দেন ভাড়া শেয়ার করে যৌথভাবে অটোরিকশায় যাওয়ার জন্য।

যৌথভাবে গেলে ভাড়া কম লাগবে তাই রাজি হন ভুক্তভোগী শিক্ষার্থী। এছাড়া ৭০ বছর বয়সী আমির হোসেন তাকে ‘মা’ ডাকায় তিনিও আশ্বস্ত হয়েছিলেন। কিন্তু গাড়িতে উঠেই আমির শিক্ষার্থীকে যৌন হয়রানি করেন। যৌথভাবে ভাড়া দেওয়ার কথা থাকলেও আমির নিজেই পুরো ভাড়া দিয়ে দেন এবং তার নাম্বার দিয়ে দেন। ভুক্তভোগী লোকলজ্জায় কাউকেই কিছু বলেননি।

আরও পড়ুন: 

আজ বিকেলে আমির হোসেন আবারও তাকে ফোন দেন এবং একসঙ্গে যাওয়ার প্রস্তাব দেন। এই সুযোগে ওই শিক্ষার্থী পুলিশে অভিযোগ করলে তেজগাঁও থানার ফার্মগেট মোড় ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে আমির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

google-news-channel-newsasia24ফলো করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *