শিরোনাম
footballnews-newsasia24

ইউনাইটেডের বিপক্ষে ২-১ গোলে জয় সিটির

প্রথমার্ধে মাঠে রাজত্ব করেও পায়নি গোলের দেখা। উল্টো পেনাল্টি মিস করে বসেন আরলিং হালান্ড।

শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। সিটির ডাগআউটে ছিলেন না কোচ পেপ গার্দিওলা। কারন তার পিঠে অস্ত্রোপচার করা হয়েছে। ২০ মিনিটে অবশ্য নাথান আকের হেডে জালের দেখা পায় সফরকারীরা। কিন্তু অফসাইডে থাকেন রদ্রি। ফলে বাতিল হয়ে যায় গোলটি।

৩৫ মিনিটে শট বক্সের ভেতরে এগানের হাতে লাগলে পেনাল্টি পায় সিটি। কিন্তু গোলের সহজ সুযোগটি মিস করে বসেন হালান্ড। ফলে হতাশায় পরেন সিটি। প্রথমার্ধের পর হালান্ডের হাত ধরেই এগিয়ে যায় সিটি। জ্যাক গ্রিলিশের ক্রস থেকে দুর্দান্ত হেডে ৬৩ মিনিটে ডেডলক ভাঙেন এই ফরোয়ার্ড।

খেলার শেষদিকে গিয়ে পিছিয়ে পড়া শেফিল্ড তেতিয়ে ওঠে । একের পর এক আক্রমণ করে তারা। কোণাকুণি শটে সিটি গোলরক্ষক এদেরসনকে পরাস্ত করে সমতা ফেরান জেডেন বোগেল।

আরও পড়ুন:

সাকিব আল হাসানের ভূঁয়সী প্রশংসা করেছেন আকাশ চোপড়া

তিন মিনিট পরই আবার এগিয়ে যায় চ্যাম্পিয়নরা। ডান প্রান্ত থেকে কাইল ওয়াকারের ক্রসে পা লাগালেও নিয়ন্ত্রণ ছিল না ফিল ফোডেনের। সেই বল চলে যায় রদ্রির কাছে। বক্সের ভেতর থেকে উঁচু কর্নার দিয়ে দারুণভাবে জালের ঠিকানা খুঁজে নেন এই স্প্যানিশ মিডফিল্ডার। তাতে ভর করে প্রিমিয়ার লিগে প্রথম তিন ম্যাচেই জয় তুলে নেয় সিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *