শিরোনাম
Killed-his-wife-with-two-children-newsasia24

নীলফামারীতে দুই সন্তানসহ স্ত্রীকে গলা টিপে হত্যা

নিজস্ব প্রতিনিধি: নীলফামারীতে স্ত্রী ও দুই সন্তানকে শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন আশিকুল মোল্লা বাবু নামের এক ব্যবসায়ী।

আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে নীলফামারীর সদর উপজেলার দাড়োয়ানী বন্দরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আশিকুল মোল্লা বাবুর স্ত্রী তহুরা বেগম (৩০),মেয়ে তানিয়া আক্তার (১১) ও মেয়ে জারিন আক্তার (৬)।

আশিকুল মোল্লা বাবুর ছোট ভাই জাকির হোসেন মোল্লা বলেন, সকালে গলাকাটা অবস্থায় হাঁটতে দেখে সবাই তাকে (আশিকুল মোল্লা বাবু) নীলফামারী জেনারেল হাসপাতাল নিয়ে যায়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তিনি ব্যবসায় আর্থিকভাবে ক্ষতির শিকার হয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। ধারণা করা হচ্ছে, এ কারণে এমন ঘটনা ঘটাতে পারে।

পুলিশ জানায়, আশিকুল মোল্লা ব্যবসায় আর্থিকভাবে লোকসানে পড়েছিলেন। যার কারণে মানসিকভাবে ভেঙে পড়েন। এ কারণে তিনি এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন:

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে কাজ করছি। ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সাইফুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের সদস্যদের শ্বাসরোধে হত্যার পর নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন।

তবে কি কারণে এমন হত্যাকাণ্ড তা এখনও অজানা। আমাদের ক্রাইম সিন ইউনিট কাজ করছে। কাজ শেষ হলে লাশ সুরতহাল প্রতিবেদন জন্য মর্গে পাঠানো হবে।’

google-news-channel-newsasia24

FOLLOW

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *