শিরোনাম
Young-girl-gang-raped-at-concert-newsasia24

সুবর্ণচরে চুরি করতে গিয়ে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ

নিজস্ব প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে ঘরের সিঁধ কেটে চুরি করতে গিয়ে মা-মেয়েকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। তিনজনের চোর দলের দুজন গৃহবধূকে (৩০) ও অপরজন তার কিশোরী মেয়েকে (১১) ধর্ষণ করে।

চোররা যাওয়ার সময় গহনা এবং নগদ ১৭ হাজার টাকা নিয়ে যায়।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেস গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই গৃহবধূ তিন সন্তানের জননী ও কিশোরী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার পরিবারটি কয়েক মাস আগে হাতিয়া থেকে এসে ওই গ্রামে নতুন বসতি স্থাপন করে। ওই গৃহবধূর স্বামী পেশায় দিনমজুর। তিনি কাজের জন্য বিভিন্ন এলাকায় গেলে ২/৩ দিন পর বাড়িতে ফেরেন।

গত দুদিন আগে তিনি কাজের সন্ধানে আবারও বাইরে যান। এসময় গৃহবধূ বাড়িতে তার তিন সন্তান নিয়ে অবস্থান করছিলেন।

সোমবার দিবাগত রাত ২টার দিকে বসতঘরের সিঁধ কেটে প্রথমে এক চোর ভেতরে প্রবেশ করে ঘরের দরজা খুলে দিলে বাকি দুই চোর ঘরে প্রবেশ করে।

আরও পড়ুুন>>রাজশাহীতে আহত বন্ধুকে দেখতে গিয়ে বন্ধুই খুন

এদের মধ্যে দুজন ওই গৃহবধূকে এবং অপরজন কিশোরী মেয়েকে ধর্ষণ করে। চোরের দল যাওয়ার সময় গৃহবধূর হাত-পা ও মুখ বেঁধে মা-মেয়ের নাকফুল ও কানের দুল এবং নগদ ১৭ হাজার টাকা নিয়ে যায়।

শিশুদের চিৎকার শুনে আশপাশের লোকজন গৃহবধূর বাঁধন খুলে দেয় ও থানায় খবর দেয়।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গৃহবধূ ও তার মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন>>গাজীপুর মোজা কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান শুরু হয়েছে। আশা করি দ্রুতই বিস্তারিত জানতে পারব।

এর আগে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রাতে নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছিল। আলোচিত ওই ঘটনার মামলায় গতকাল ১০ জনের ফাঁসি রায় দেন আদালত।

আরও পড়ুন>>ময়মনসিংহে অটোরিকশা-পিকআপের সংঘর্ষ: নিহত ২

একই সঙ্গে ছয় আসামির যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ২ বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *