Deprecated: Function Automattic\Jetpack\Assets::add_async_script is deprecated since version 2.1.0 with no alternative available. in /home/newsasia24/public_html/wp-includes/functions.php on line 6031
শিক্ষককে বালিচাপা, প্রেমিকাসহ আটক ৩ - newsasia24.com
শিরোনাম

শিক্ষককে বালিচাপা, প্রেমিকাসহ আটক ৩

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে শিক্ষককে ডেকে নিয়ে বালু চাপা দেওয়া হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পরকীয়া প্রেমিকা ও তার স্বামীসহ তিনজনকে আটক করে পুলিশ।

নিহত আব্দুল হক (৫৮) উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া এলাকার বাসিন্দা এবং পলশিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার সারপলশিয়া এলাকায় অভিযুক্ত জাহানারা ওরফে জয়নব বেগমের ঘরের পাশে বালির নিচ থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন>>ময়মনসিংহে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭

আটককৃতরা হলেন সারপলশিয়া এলাকার পরকীয়া প্রেমিকা জাহানারা বেগম (৩৮), তার স্বামী আব্দুল বারেক (৪৮), এবং একই এলাকার সবুরের ছেলে ফারুক (২৫)। আটককৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘ কয়েক বছর ধরে জাহানারা ওরফে জয়নব বেগমের সাথে শিক্ষক আব্দুল হকের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এসময় তারা দুজন মিলে এলাকায় সুদের ব্যবসা করত। এর মধ্যে বেশ কিছু টাকা পেত ওই শিক্ষক।

আরও পড়ুন>>সিলেটে বাসচাপায় পুলিশের ডিসি-এডিসিসহ আহত ৬

তাদের সম্পর্কের কথা জয়নবের স্বামী ও তার পরিবার জেনে যাওয়ায় পরিকল্পিতভাবে পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে তাকে ডেকে নেওয়া হয়।

এর আগে, বৃহস্পতিবার বিকেল থেকে ওই শিক্ষকের কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার পর জানতে পারেন সুদ কারবারি পার্টনার জয়নব বেগমের বাড়িতে খোঁজ নিতে গেলে ঢুকতে দেওয়া হয়নি।

পরে পুলিশের সহায়তায় জয়নবের বাড়িতে গিয়ে বালির নিচ থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন>>বেনাপোল এক্সপ্রেসে আগুন, রাজবাড়ীর নিখোঁজ ৩ যাত্রীর মরদেহ শনাক্ত

ভূঞাপুর থানার ওসি মো. আহসান উল্লাহ বলেন, শিক্ষক নিখোঁজের ঘটনায় তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করতে আসেন। পরে তাদের সঙ্গে নিয়ে জাহানারা ওরফে জয়নবের বাড়িতে গিয়ে বালির নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

হত্যার ঘটনায় জয়নব, তার স্বামী এবং এক সহযোগীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছে।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *