শিরোনাম

গরু জবাইয়ের ছুরি দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে এনে সাবেক স্ত্রীকে জবাই করে হত্যার ঘটনায় রওশন মিয়াকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যার ৪ ঘণ্টার মধ্যে রওশনকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

আজ রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

শহিদুল ইসলাম সোহাগ জানান, পারিবারিক বিরোধের জের ধরে শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে রুনাকে বাড়িতে ডেকে আনেন রওশন মিয়া। সেখানে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে গরু জবাইয়ের ছুরি দিয়ে হত্যা করে পালিয়ে যান রওশন। পরে নৌকায় ব্রাক্ষণবাড়িয়া পালানোর সময় হাজীপুরের মেঘনা নদীর বেঙ্গল ঘাট এলাকা থেকে পুলিশ রওশনকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন:

গ্রেপ্তারের পর রওশন পুলিশের কাছে সাবেক স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় রুনার ভাই সাহাউদ্দিন গ্রেপ্তার রওশন মিয়াকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে শনিবার রাত ৮টার দিকে নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে স্ত্রী রুনা বেগমকে (৪৫) হত্যা করা হয়। রুনা বেগম শহরের বেপারীপাড়া এলাকার করিম মিয়ার মেয়ে।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *