শিরোনাম
Awami-League-worker's-hanging-body-recovered-newsasia24
প্রতিকী ছবি

আওয়ামী লীগ কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী মুন্নি আকতার (২৫) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে ধুনট সদরের টাওয়ারপট্টি এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। সন্ধ্যায় ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেন।

নিহত মুন্নি আকতার এলাঙ্গী ইউনিয়নের হাসাপোটল পশ্চিমপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের মেয়ে এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী ছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

ধুনট থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুন্নি আকতারের ডিভোর্সের পর ৫ বছর বয়সী মেয়েকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। এরপর গত এক বছর আগে ব্রাহ্মণবাড়িয়া এলাকার সৌদিপ্রবাসী এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়।

আরও পড়ুন>>মিরপুরে ঝিলপাড় বস্তিতে আগুন

তার স্বামী বিদেশ যাওয়ার পর গত ৪ মাস আগে মুন্নি আকতার ধুনট সদরের টাওয়ারপট্টি এলাকার শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর দ্বিতল ভবনের একটি ইউনিট ভাড়া নিয়ে মেয়ের সঙ্গে বসবাস করে আসছিলেন।

আজ সোমবার দুপুর ২টার দিকে ওই ভাড়া বাসার পাশেরই একটি ভবনের ছাদ থেকে প্রতিবেশীরা জানালা দিয়ে মুন্নির ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘরের দরজা ভেঙে মুন্নির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

আরও পড়ুন>>ভিক্ষা করে জমি কিনে দোতালা বাড়ি, মোটা অঙ্কের টাকা ব্যাংকে ফিক্সড ডিপোজিট!

ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা জাহান জানান, মুন্নির কোনো পদবি না থাকলেও সে মহিলা আওয়ামী লীগের একজন কর্মী ছিল।

ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘরের দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *