শিরোনাম

প্রেমে এই ৫টি লক্ষণ থাকলে বিয়ে নিশ্চিত

নিউজ এশিয়া ২৪ ডেস্ক: প্রেম করলেই বিয়ে করে ঘর বাঁধা হয় না সবার। এছাড়াাও প্রেম এবং বিয়ে এক জিনিস নয়, দুটো দু ধরনের। তবে একটির সঙ্গে আরেকটির গভীর সম্পর্ক রয়েছে। নিচের এই পাঁচটি লক্ষণ যদি থাকে তাহলে আপনি বুঝতে পারবেন, আপনাদের বিয়েটা হবে কি না!

google-news-channel-newsasia24

১. যার সঙ্গে প্রেম করছেন তিনি কী তার বাড়ির কথা বলছেন? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে এটি খুবই ভালো লক্ষণ। গভীর ভালোবাসায় শুধু নিজেদের গল্প থাকে না, সে প্রেমে পরিবারের কথাও আসে। পরিবারের ভালো-মন্দ বিষয়ও প্রাধান্য পায় দুজনের আলোচনায়।

২. যারা ভবিষৎ নিয়ে কথা বলেন, তারা সাধারণত একে অপরের সঙ্গেই ঘর বাঁধতে চান। ভালোবাসার মানুষ যদি বারবার ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলেন তাহলে তো সোনায় সোহাগা। কারণ তিনি আপনাকে নিয়ে সংসার করার স্বপ্ন দেখছেন, এটুকু নিশ্চিত।

৩. বিয়েটা তাড়াতাড়ি করবেন বলে যে নিজেকে তাড়াতাড়ি প্রতিষ্ঠিত করতে চাইছে, আপনার কাছে পরামর্শ চাইছে; তাহলে বুঝবেন তিনি আপনাকে ছেড়ে যাবেন না।

৪. পরিবারের সঙ্গে পরিচয় করাতে যদি কোন প্রকার আপত্তি বা দ্বিধা না করেন, তাহলেই বুঝতে পারবেন কিন্তু আপনাকে তার পরিবারের একজন হিসেবে ভাবতে শুরু করেছেন, এমনকি পরিবারের সদস্যদেরকেও ভাববে বলছেন।

৫. যে সারাজীবন পাশে থাকতে চায়, সে অভয় চায় আর প্রতিশ্রুতি চায়। আপনার কাছে যদি আপনার প্রেমিক বা প্রেমিকা বার বার প্রতিশ্রুতি চায় তাহলে বুঝবেন তিনি আপনাকে হারাতে চান না। এবার এই সম্পর্কের প্রতি সৎ থাকার দায়িত্ব আপনারও।

আরও পড়ুন: 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *