শিরোনাম
Today-there-is-a-chance-of-rain-with-gusty-winds-newsasia24

আজ ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে

নিউজ এশিয়া২৪ ডেস্ক: আজ দেশের আটটি বিভাগেরই কোথাও কোথাও দমক অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

সংস্থাটি বলছে, গত ২৪ ঘণ্টায় দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে রাজশাহীতে ৬ মিলিমিটার। এ ছাড়া ঈশ্বরদীতে ১ ও যশোর ও তাড়াশে সামান্য বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) আবহাওয়া অধিদপ্তর এ তথ্য জানিয়েছেন।

এতে বলা হয়েছে, খুলনা, রাজশাহী, ঢাকা, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর ও ময়মনসিংহ বিভাগের দুই এক জায়গায় আজ অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন>>গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩৫ জন দগ্ধ

পূর্বাভাসে আরও বলা হয়েছে, রাঙ্গামাটি ও নীলফামারী জেলাসহ সীতাকুণ্ড অঞ্চলের ওপর দিয়ে আজ মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা প্রশমিত হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ১৪.৮ ডিগ্রি সেলসিয়াস। আর গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল সৈয়দপুর, সীতাকুণ্ড ও রাঙ্গামাটিতে ৩৬.০ ডিগ্রি সেলসিয়াস।

আরও পড়ুন>>ক্লাস করতে না চাওয়ায় এক শিক্ষার্থীকে গুলি করলেন মেডিকেল শিক্ষক!

আগামীকাল বুধবার রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

google-news-channel-newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *