শিরোনাম
adv-kamrul-newsasia24

তারা প্রধান বিচারপতির কাছে অনাস্থা দেওয়ার কে?

তারেক রহমানের বক্তব্য প্রচারে নিষেধাজ্ঞার রিটে বিচারকের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করেছে বিএনপি। আর এরই ধারাবাহিকতায় তা নিয়ে প্রশ্ন তুলেছেন আইনজীবী মো. কামরুল ইসলাম।

বিভিন্ন সামাজিকমাধ্যম থেকে তারেক রহমানের বক্তব্য সরাতে সোমবার ( ২৮ আগস্ট) আদেশের পর এই রিটকারীর আইনজীবী এমন মন্তব্য করেন।

বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ তারেক রহমানের বক্তব্য ইউটিউব, ফেসবুকসহ সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে অবিলম্বে ব্লক, অপসারণ বা সরিয়ে ফেলার কার্যকর পদক্ষেপ নিতে বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি অথরিটি-বিটিআরসিকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এ আদেশকে কেন্দ্র করে বিএনপির আইনজীবীরা হট্টগোল করলে বিচারকরা এজলাস ছেড়ে চলে যান।

পরে রিট আবেদনের পক্ষের আইনজীবী মো. কামরুল ইসলাম বলেন, তারা আজ ন্যক্কারজনক কাজ করেছেন। সেদিন তারা পক্ষভুক্ত হওয়ার জন্য একটি দরখাস্ত দিয়েছিলেন। সেটা খারিজ করা হয়েছে।

বিএনপির আইনজীবীদের উদ্দেশ্যে কামরুল ইসলাম বলেন, তারা এই মামলায় কীভাবে কথা বলে? তারা কেন অহেতুক ডিস্টার্ব করে? আজকে আদালতে ন্যক্কারজনক কাজ করেছে। কজলিস্ট ছুড়ে মেরেছে। কোনো অবস্থাতেই এটা শোভন না। এটা সম্পূর্ণ আদালত অবমাননার শামিল।

আরও পড়ুন: মানুষ এখন উন্নয়নে আগ্রহী: এম এ মান্নান

তারা সবক্ষেত্রে অচলবস্থার সৃষ্টি করতে চায়। তারা তো এই মামলায় পার্টিই না। তাদের অথরিটি নেই। তারা প্রধান বিচারপতির কাছে অনাস্থা দেওয়ার কে? কোন যুক্তিতে কী হিসেবে? তারা অহেতুক যুক্তি দাঁড় করেছেন। তারা এত উচ্ছৃঙ্খল আচরণ করেছেন যে কারণে আদালত নেমে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *