শিরোনাম
titas gas new comitee newsasia24
সভাপতি মো: ইদ্রিস মিয়া এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাসান। ছবি: নিউজ এশিয়া২৪

১৮ বছর পর তিতাস গ্যাস ঠিকাদার মালিক সমিতির ক‌মি‌টি গঠন

মো: এনামুল হক,স্টাফ‌ রি‌পোর্টার: দীর্ঘ ১৮ বছর পর তিতাস গ্যাস ঠিকাদার মালিক সমিতির মে‌ট্রো ৪ এর আওতাধীন জোন ৮ ও ৯ এর নতুন উপ-কমিটি ঘোষনা করা হ‌য়ে‌ছে। এ‌তে সভাপতি মো: ইদ্রিস মিয়া এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাসানের নাম ঘোষনা করা হয়।

র‌বিবার (২২‌সে‌প্টেম্বর) বিকা‌লে রাজধানীর এক‌টি অ‌ভিজাত হো‌টে‌লে অনু‌ষ্ঠিত অনুষ্ঠা‌নের প্রধান অ‌তি‌থি তিতাস গ্যাস পাইপ লাইন নির্মাণ ঠিকাদার মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোজাম্মেল হক জিল্লু উপ কমিটির নাম ঘোষণা করেন।

উপ ক‌মি‌টির অনান্যরা হ‌লেন, সহ সভাপতি: মোঃ সিরাজ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল হাসান টিপু, কোষাধ্যক্ষ মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ আলী, দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসেন, সম্মানিত সদস্য মোঃ নাদিম হোসেন এবং মোঃ আলাউদ্দিন।

সকল‌কে অ‌ভিনন্দন জা‌নি‌য়ে নবগ‌ঠিত ক‌মি‌টির সাধাারণ সম্পাদক মিজ‌নিুুর রহমান হাসান ব‌লেন, ১৮ বছর স্বৈর শাষনের যাতাক‌লে পৃষ্ট হ‌য়ে ধং‌সের দ্বার প্রা‌ন্তে পৌ‌ছে গে‌ছে তিতাস গ্যাসের মত জাতীয় খ‌নিজ সম্পদ। ফ্যাসিস্ট সরকার প্রভু‌দের খু‌শি রাখ‌তে দে‌শের আবা‌সিক গ্যাস সং‌যোগ সহ সব ধর‌ণের গ্যাস সং‌যোগ বন্ধ ক‌রে দেয়া হ‌য়ে‌ছে।

এত হাজা‌রো ঠিকাদার প‌রিবার প‌রিজন নি‌য়ে মান‌বেত‌রে জীবন যাপন কর‌ছে। আবা‌সিক গ্রাহক সহ শিল্প উন্নয়‌ন ও ঠিকাদার‌দের কথা বি‌বেচনা অ‌ন‌তি‌বিলম্বে গ্যাস সং‌যোগ চালুর দা‌বি জানান তি‌নি।

আরও পড়ুন:

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ‌তে সঙ্গীত পরিবেশন করেন তিতাস গ্যাস পাইপ লাইন নির্মাণ ঠিকাদার মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক এবং বাংলাদেশ টেলিভিশনের তালিকা ভুক্ত শিল্পী আফজালুর রহমান আজাদ, লাকী ও স্বপনসহ জাতীয় শিল্পীবৃন্দ।

google-news-channel-newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *