Deprecated: Function Automattic\Jetpack\Assets::add_async_script is deprecated since version 2.1.0 with no alternative available. in /home/newsasia24/public_html/wp-includes/functions.php on line 6031
টেনিসে পাকিস্তান ও নেপালকে হারাল বাংলাদেশ - newsasia24.com
শিরোনাম
tenis-newsasia24

টেনিসে পাকিস্তান ও নেপালকে হারাল বাংলাদেশ

নিউজ এশিয়া24 ডেস্ক: এশিয়ান টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে দক্ষিণ কোরিয়ার পিয়ং চ্যাংয়ে পাকিস্তানের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ নারী দল । মেয়েদের প্রথম দলগত ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ৩-০ সেটে জয়লাভ করে বাংলাদেশ।

প্রথম সেটে সোমা ৩-২ গেমে জয়লাভ করেন। পরবর্তীতে সাদিয়া রহমান মৌ ৩-১ গেমে জয়লাভ করেন এবং তৃতীয় সেটে যুব গেমস চ্যাম্পিয়ন খই খই সাই মারমা আবারো ৩-১ গেমে পাকিস্তানকে হারিয়ে দেন।

এশিয়ান চ্যাম্পিয়নশিপে ছেলেদের দলগত বিভাগে কঠিন গ্রুপে পড়েছে বাংলাদেশ বাংলাদেশের র‌্যাংকিং যেখানে ১০৬ হয় সেখানে কাজাখস্তানের র‍্যাংকিং ৩০, নেপাল ও কিরগিজস্তানের যথাক্রমে ৮১।

ছেলেদের দলগত বিভাগে বাংলাদেশ গ্রুপের টপ র‍্যাংকিং কাজাখস্তানের সঙ্গে ০-৩ সেটে হেরে যায়। ২-০ সেটে এগিয়ে থেকে পরবর্তীতে ২-৩ সিটে হেরে যান। রামহিম লিয়ান বম প্রথম গেমে তার বিপক্ষের খেলোয়াড়ের বিরুদ্ধে ১০-৫ পয়েন্টে এগিয়ে থেকেও হেরে যান।

আরও পড়ুন: ইউনাইটেডের বিপক্ষে ২-১ গোলে জয় সিটির

প্রথম দুটি সেটে হৃদয় ও রামহীম জিতে বাংলাদেশকে ২-০ তে এগিয়ে দেন। তৃতীয় সেটে নাফিস ২-২ গেম হবার পর, তিন নম্বর গেম হেরে যান। পরবর্তীতে হৃদয় আবার ৩-২ গেমে নেপালকে হারিয়ে দেন। সদ্য সমাপ্ত সাউথ এশিয়ান জুনিয়র ও ক্যাডেট চ্যাম্পিয়নশিপে নেপালের কাছে ০-৩ সেটে হারার পর নেপাল সিনিয়র দলকে ৩-১ সেটে হারিয়ে মধুর প্রতিশোধ তুলল বাংলাদেশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *