শিরোনাম
adalot-newsasia24
প্রতিকী ছবি

যশোরের ইমামের জামিন স্থগিত

নিউজ এশিয়া২৪ ডেস্ক: ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত থেকে ৩২ পিস সোনার বার জব্দ করা হয়। তার সাথে গ্রেফতার করা হয় ইমাম হুসাইনকে (৩০)।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে বিচারপতি এম ইনায়েতুর রহিম জামিন স্থগিত করেছেন।

আবেদনের পক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন জানান, হাইকোর্টের দেওয়া জামিন আট সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে।

এর আগে, ইমাম হুসাইনকে জামিন দিয়েছিলেন হাইকোর্ট। পরে এ জামিন স্থগিত চেয়ে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

উল্লেখ্য, ২০২২ সালের অক্টোবরের ২২ তারিকে ঝিনাইদহের মহেশপুরের যাদবপুর সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামের বি.কে নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। তিনি যশোরের চৌগাছা এলাকার আব্দুল খালেকের ছেলে।

তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন নায়েব সুবেদার মো. মাহবুব হোসেন।

আরও পড়ুন: সাংবাদিককে ২০ বছরের কারাদণ্ড দিয়েছেন মিয়ানমার

মামলায় বলা হয়, ২২ অক্টোবর টহলের সময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, যশোরের চৌগাছা এলাকা থেকে মোটরসাইকেলযোগে সোনার বার ভারতে পাচার করা হবে।

এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামে অবস্থান নেয় বিজিবি। পরে সন্দেহ হলে বিদ্যালয়ের সামনে ইমাম হোসেনকে তল্লাশি করে ৩২ পিস সোনার বার পাওয়া যায়। তিন কেজি ৭১৯ গ্রাম ওজনের জব্দ করা সোনার বারের আনুমানিক মূল্য ২ কোটি ৬৩ লাখ ৯৪ হাজার ৫৮৫ টাকা।

সাক্ষী মুলতবি করার আবদন খালেদা জিয়ার

জান্নাত সম্পর্কে কুরআনের বর্ণনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *