শিরোনাম
nusrat faria cinema hasina newsasia24 2

হঠাৎ পর্দার হাসিনাকে আর কোথাও দেখা যাচ্ছে না

বিনোদন ডেস্ক: ভারতীয় উপমহাদেশের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগালের নির্দেশনায় কাজ করেছিলেন নুসরাত ফারিয়া। ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবির পর্দায় তিনি হয়েছিলেন শেখ হাসিনা। এখন পর্যন্ত সেটিই তার করা শেষ ছবি। এখন কোথায় আছেন পর্দার এই হাসিনা?

চলতি বছর জাতীয় নির্বাচনের পর থেকে হঠাৎ তাকে আর কোথাও দেখা যাচ্ছে না। না কোনো সিনেমায়, না কোনো অনুষ্ঠানে। তবে তাকে পাওয়া গেছে অনলাইন জুয়ার বিজ্ঞাপনে, যা দেখে বিস্মিত হয়েছেন তার পরিচিত ও ভক্তদের অনেকে!

জুয়ার অ্যাপের শুভেচ্ছাদূত হওয়ায় নতুন করে আলোচনায় এসেছে নুসরাত ফারিয়ার নাম। সম্প্রতি সেই অ্যাপের প্রচারণামূলক গানে নাচ করতে দেখা গেছে ফারিয়াকে। ‘

nusrat faria cinema hasina newsasia24

কয়েকদিন আগে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার একটাই নীল শার্ট আছে।’ সেখানে প্রায়ই নতুন নতুন ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। সেসব দেখে মোটামুটি নিশ্চিত হওয়া গেছে যে, দেশে নেই ফারিয়া। যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দেশের বাইরে আছি, ভালো আছি। মাসখানেকের বেশি বিদেশে বেড়াতে এসেছি।’

আরও পড়ুন:

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’ ভারতের পশ্চিমবঙ্গের ছবিতে কাজ করেছেন তিনি। বাংলাদেশে তার অভিনীত ছবি ‘শাহেনশাহ’। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন। সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিও এবং আইটেম গানেও দেখা গেছে তাকে। সর্বশেষ ‘সুরঙ্গ’ ছবির আইটেম গানের মডেল হয়েছিলেন তিনি।

বাংলাদেশের আইনে যে কোনো ধরনের বাজি ও জুয়া নিষিদ্ধ। এমনকি সেসবের প্রচার-প্রচারণার ক্ষেত্রেও রয়েছে নিষেধাজ্ঞা। নুসরাত ফারিয়ার মতো অভিনেত্রীকে তাই জুয়ার সাইটের বিজ্ঞাপনে দেখে বিস্মিত অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *