শিরোনাম

সারাদেশ

নবজাতককে ঝোপে ফেলে গেলেন নারী

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলায় রাস্তার পাশে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় পড়ে থাকা জীবিত এক নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

রবিবার (১৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার সাতকাপন ইউনিয়নের উজিরপুর গ্রাম থেকে এ নবজাতকটিকে উদ্ধার করা হয়।

সিসিটিভির ক্যামেরায় ধরা পড়েছে— বোরকা পরিহিত এক নারী ওই নবজাতককে ফেলে রেখে ঘটনাস্থল ত্যাগ করেন।

নবজাতককে প্রথমে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নবজাতকদের নিবিড় পরিচর্যা কেন্দ্র স্ক্যানু ইউনিটে ভর্তি করা হয়েছে।

উজিরপুর গ্রামের বাসিন্দা উস্তার মিয়া জানান, সন্ধ্যায় রাস্তার পাশে ওই নবজাতককে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। পরে অন্যান্য লোকদের সহযোগিতা নিয়ে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সন্ধ্যায় তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত সমাজসেবা অধিদপ্তরের হস্তক্ষেপে সদর হাসপাতালে নবজাতকের চিকিৎসা চলছিল।

বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুমাইয়া খাতুন বলেন, ‘স্থানীয় লোকজন একটি ছেলে নবজাতককে নিয়ে এসেছিলেন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ’

আরও পড়ুন:

এদিকে ঘটনাস্থলের আশপাশে সিসিটিভির ক্যামেরায় ধারণ হওয়া ফুটেজে দেখা গেছে, বিকেল ৪টায় কালো বোরকা পরিহিত এক নারী নবজাতকটিকে কোলে নিয়ে একটি দেয়ালের কাছে এসে দাঁড়ান। পরে দেয়াল ঘেঁষা ছোট ঝোপের মধ্যে মাটিতে নবজাতকটিকে রেখে ঘটনাস্থল ত্যাগ করেন।

বাহুবল উপজেলা সমাজসেবা কার্যালয়ে কর্মরত সুজন মিয়া বাংলানিউজকে জানান, এ ঘটনা বাহুবল মডেল থানা পুলিশকে জানানো হয়েছে। তারা আইনি পদক্ষেপ নেবেন।

হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের চিকিৎসক নাঈম আশরাফ চৌধুরী জানান, নবজাতকটি অপরিণত বয়সে জন্ম নিয়েছে। তাই তাকে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে। ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর তার শারীরিক অবস্থা সম্পর্কে জানানো হবে।

google-news-channel-newsasia24

কুষ্টিয়ায় শেরে মস্তানের ৪৩ তম ওরশ শুরু

আকরামুজজামান আরিফ, কুষ্টিয়াঃ শহরের পূর্ব মিলপাড়ায় বিশ্ব মানব ধর্ম কেন্দ্র প্রধান কার্যালয়ে আজ শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় পীর কেবলা হযরত শাহ সুফি সৈয়দ হামজার নুরুল হুদা ওরফে মুসাফির মৌলা-এ শেরে মস্তান কালেন্দরী (রা:) এর ৪৩তম ওরশের ১ম দিনের অনুষ্ঠানের মধ্য দিয়ে তিন দিনের ওরশ শুরু হয়েছে।

ওরশকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জেলা থেকে হাজারো ভক্ত ও আশেকানদের পদচারণায় মুখর ছিল মাজার প্রাঙ্গণ। এছাড়া আলেম, জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রথম দিনের অনুষ্ঠানে বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক শহর আওয়ামী লীগ নেতা কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক এবং ওইতব্য কেমিক্যাল ওয়ার্কস এর প্রতিষ্ঠাতা ফজলে করিম খোকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজী রবিউল ইসলাম।

kushtia sere mastan 43 oros newsasia24 2

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে মাজারের উপদেষ্টা রবিউল হক খান, উপদেষ্টা ও কাউন্সিলর রিনা নাসরিন, মাজারের যুগ্ন সাধারণ সম্পাদক খান মো: ওয়াহিদ রনি, সহ অর্থ সম্পাদক নূর আলম, পরিচালনা করেন মাজারের সাধারণ সম্পাদক শাহ সৈয়দ কুতুব মস্তান।

google-news-channel-newsasia24

এর আগে ৫ জুলাই শুক্রবার শেরে মস্তান মাজারে ফজলে করিম খোকা সভাপতি ও কুতুব মস্তানকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের নতুন কমিটি গঠিত হয়।

নতুন কমিটি দ্বায়িত্ব নিয়েই জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে সুফি সাধক সেরে মস্তানের ৪৩ তম এবারে জাক জমক ও বৃহত পরিসরে ৪৩ তম ওরশ শুরু হয়েছে।

আরও পড়ুন:

ওরশে আগত ভক্তরা শান্তিপূর্ণভাবে মাজার জেয়ারত করেন৷ জেয়ারতের সময় ভক্তদের দোয়া ও মোনাজাতে মশগুল থাকতে দেখা যায়।

এদিকে দূরদূরান্ত থেকে আসা ভক্ত মেহমানদের জন্য থাকা ও তবররুকের আয়োজন করেন মাজার কমিটি ও খাদেমরা।

ওরশকে ঘিরে সকল ধরনের বিশৃঙ্খলা এড়াতে মাজার প্রাঙ্গণে আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত ছিল।

অতিথীরা বক্তব্যে শেরে মস্তানের জীবনী নিয়ে আলোচনা করেন, এবং আগত শেরে ভক্ত বৃন্দদের সেরে মাস্তানের আদর্শ ধারণ করতে বলেন। আগত বৃন্দরা সারারাত গান ও গজল গেয়ে মাজার প্রাঙ্গনে অবস্থান করেন।

ভাতিজার হাঁসুয়ার আঘাতে চাচা নিহত, আহত ২

খুলনা প্রতিনিধি: খুলনার ফুলতলায় ভাতিজার হাঁসুয়ার আঘাতে চাচা শেখ মুজিবুর রহমান (৫৫) নিহত হয়েছেন । এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

গতকাল বুধবার (১০ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খান জাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শেখ মুজিবুর রহমান ওই গ্রামের মৃত শেখ আতিয়ার রহমানের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল বাসার বলেন, শেখ মুজিবুরের সঙ্গে তার ভাতিজা আশরাফুল আলম ওরফে শেখ কুতুবউদ্দিনের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জেরে বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

আরও পড়ুন:

একপর্যায়ে কুতুবউদ্দিন ধারালো হাঁসুয়া দিয়ে চাচা মুজিবরকে উপর্যুপরি কোপাতে থাকে। এ সময় মারামারি ঠেকাতে গিয়ে মুজিবুর রহমানের স্ত্রী ও ছেলে আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুজিবুর রহমানকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় মুজিবরের স্ত্রী পুষ্প শেখ ও ছেলে হাফেজ শেখ মিরাজকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ফুলতলা থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত আশরাফুল আলম কে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

google-news-channel-newsasia24

পালিয়ে যাওয়ার বর্ননা দিল খোকসার হারিয়ে যাওয়া মাদ্রাসা ছাত্র রব্বিন (ভিডিও)

খোকসা প্রতিনিধি: অবশেষে পাওয়া গেল হারিয়ে যাওয়া মাদ্রাসা ছাত্র রব্বিন শেখ। কিছুদিন আগে খোকসা পশ্চিমপাড়া দারুল উলুম ইসলামীয়া ক্যাডেট মাদ্রাসা থেকে পালিয়ে যায় খোকসার কমলাপুরের দুলাল শেখের পুত্র রব্বিন শেখ। তবে সে কেন পালিয়েছিল তার বর্ননা দিল রব্বিন। (বিস্তারিত ভিডিওতে)

গেট খুলতে দেরী করায় দারোয়ানকে হত্যা করলেন ফ্ল্যাট মালিক

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার: রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন পূর্ব রাজাবাজার এলাকায় গেট খুলতে দেরী হওয়ায় দারোয়ানকে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে ফ্ল্যাট মালিকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে এ ধরনের হৃদয়বিদারক ঘটনা ঘটে। নিহত দারোয়ানের নাম ফজলুল হক (২৮)। বাড়ির মালিকের নাম ইঞ্জিনিয়ার মফিদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, গেট খুলতে দেরী হওয়ায় রাগের মাথায় ইচ্ছাকৃতভাবে বাড়ির মালিক মফিদুল ইসলাম দারোয়ানের ওপর গাড়ি উঠিয়ে দেন। কিন্তু পুলিশ বলছে অন্য কথা। এতে ঘটনাস্থলেই ফজলুল হকের মৃত্যু হয়।

এক প্রত্যক্ষদর্শী জানান, বাসা থেকে মালিক গাড়ি বের করছিলেন। এ সময় দারোয়ান ফজলুল হক গেটের দরজা লাগিয়ে বাইরের দিকে তাকিয়ে ছিলেন। এসময় পেছন দিক থেকে গাড়িটা ফজলুল হককে চাপা দিয়ে গেট ভেঙে বাইরে বেরিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ফজলুল হক।

নিহত ফজলুল হকের বোন জানান, ‘সকাল ১০টার দিকে খবর পাইলাম একটা দুর্ঘটনা ঘটছে। আমার ভাইরে মাইরা ফালাইছে। কে বা কারা মারছে জানতে চাইলে জানতে পারি বাড়িওয়ালা মাইরা পালাইছে। আমি প্রধানমন্ত্রীর কাছে এর সুষ্ঠু বিচার চাই।’

google-news-channel-newsasia24

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ধারণা করা হচ্ছে ব্রেকে চাপ না দিয়ে এসকেলেটরে চাপ দেয়ায় এ দুর্ঘটনা ঘটে। ‘খবর পেয়ে আমরা দুর্ঘনাস্থল পরিদর্শন করেছি। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ এবং গাড়িটি জব্দ করা হয়েছে। ভিকটিমের পরিবারের লোকজন এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

আরও পড়ুন:

পুলিশের এ কর্মকর্তা আরো জানান, নিহত ফজলুল হকের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা ও ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে উপজেলার ১৩নং শাল্টি গোপালপুর ইউনিয়নের ধাপ উদয়পুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মা দেলোয়ারা বেগম ও তার ছেলে ইদা মিয়া এবং প্রতিবেশী ইবলুল মিয়া। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে রান্নার জন্য বাড়ির পাশে লাউ গাছের পাতা তুলতে যান দেলোয়ারা বেগম। এসময় তিনি টয়লেটের সেপটিক ট্যাংক ভেঙে পড়ে যান। খবর পেয়ে বাড়ির লোকজন ছুটে এসে তাকে বাঁচানোর চেষ্টা করেন। ওই সেফটি ট্যাংকে নেমে পড়েন ছেলে ইদা মিয়া।

আরও পড়ুন:

তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়েন। তাদেরকে বাঁচাতে মই দিয়ে নিচে নেমে পড়েন প্রতিবেশি তবারক মিয়া। তারও কোনো সাড়া শব্দ না পেয়ে এলাকাবাসী শঠিবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের খবর দেন। প্রায় ঘণ্টাখানেক পড়ে তারা গিয়ে ৩ জনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

আরেক প্রতিবেশি আশিকুর রহমান বলেন, ওই সেফটি ট্যাংকটি ছিল কার্বন মনোক্সাইডে পরিপূর্ণ। এই গ্যাসে তাদের মৃত্যু হতে পারে।

মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনাটি নিশ্চিত করেছেন।

google-news-channel-newsasia24

শিবচরে এক্সপ্রেসওয়েতে তিন ট্রাকের সংঘর্ষ, আহত ৪

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে তিনটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে ঢাকামুখী লেনে যান চলাচল বন্ধ রয়েছে।

শিবচর থানার ওসি সুব্রত গোলদার বিষয়টি নিশ্চিত করেছেন।

google-news-channel-newsasia24

আরও পড়ুন:

কুড়িগ্রামে ব্রহ্মপুত্র ও ধরলার পানি বিপদসীমার উপরে

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে। দেশের অভ্যন্তরে টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানিতে ব্রহ্মপুত্র ও ধরলা পানি বৃদ্ধি পেয়ে বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

বুধবার (৩ জুলাই) উন্নয়ন বোর্ড জানায়, আজ সকাল ৬টায় শিমুল বাড়ী পয়েন্টে ধরলার পানি ১২ সেন্টিমিটার, চিলমারী পয়েন্টে ব্রহ্মপুত্রের পানি ১ সেন্টিমিটার এবং নুনখাওয়া পয়েন্ট ব্রহ্মপুত্র নদের পানি ১২ সেন্টিমিটার বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

পানি বৃদ্ধির ফলে প্লাবিত হয়েছে নাগেশ্বরী, রৌমারী, রাজিবপুর, চিলমারী, ভুরুঙ্গামারী, উলিপুর, ফুলবাড়ী, রাজারহাট ও সদর উপজেলার নদ-নদী তীরবর্তী চর-দ্বীপ চর ও নিম্নাঞ্চলের ঘরবাড়ী। অন্যদিকে নিমজ্জিত হয়েছে পাট,আমন বীজতলা ও সবজির ক্ষেত। ভেঙ্গে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। পানিবন্দি হয়ে পড়েছে ১৫ হাজার পরিবার।

অপরদিকে,সেতু পয়েন্টে ধরলার পানি,পাটেশ্বরী পয়েন্টে দুধকুমারে পানি ও কাউনিয়া পয়েন্টে তিস্তার পানি বৃদ্ধি পেলেও তা বিপদসীমার নীচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

google-news-channel-newsasia24

কুড়িগ্রাম সদরের পাঁচগাছী ইউনিয়নের নামাচর এলাকার লিটন মিয়া বলেন, গতকাল থেকে খুব পানি বাড়ছে। আমার এখানকার রাস্তাগুলো তলিয়ে গেছে। এখন নৌকা ও গলা গাছের ভেলায় যাতায়াত করছি আমরা।

কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: রাকিবুল হাসান জানান, পানি বৃদ্ধি অব্যাহত থাকলে আগামী ২৪ ঘণ্টায় কাউনিয়া পয়েন্টে তিস্তার পানি ও পাটেশ্বরী পয়েন্টে দুধকুমার নদের পানি বিপদসীমা অতিক্রম করতে পারে বলে জানান তিনি।

আরও পড়ুন:

ট্রাক চাপায় প্রাণ গেল শিশুসহ খালা-ভাগনির

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রাক চাপায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। তারা সম্পর্কে খালা ও ভাগনি।

সোমবার বিকাল ৬টায় উপজেলার পাত্রীকুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পশ্চিম পাত্রীকুল এলাকার মৃত কলিম উল্লার মেয়ে পিয়ারা বেগম (৫৫) ও আলিশারকুল এলাকার মৃত দুদু মিয়ার মেয়ে সাদিয়া আক্তার (৮)। তারা সম্পর্কে খালা-ভাগনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভূনবীর-মির্জাপুর সড়কে পিয়ারা বেগম ও তার ভাগনি সাদিয়া আক্তার ভূনবীর দিকে হেঁটে যাচ্ছিলেন। এসময় দুটি খালি ট্রাক ভূনবীর দিকে বালু আনার জন্য বেপরোয়া গতিতে যাচ্ছিল। এসময় ট্রাক দুটি ওভারটেক করার সময় তাদের চাপা দিলে ঘটনাস্থলেই পিয়ারা বেগম নিহত হন। এছাড়া সাদিয়া মারাত্মক আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয়।

google-news-channel-newsasia24

এ ঘটনার পরে অবৈধ বালু উত্তোলন বন্ধ করার দাবিতে লাশ নিয়ে ওই রাস্তা রাত ১০টা পর্যন্ত অবরোধ করে রাখে এলাকাবাসী।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু তালেব ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ জানান, ঘাতক দুটি ট্রাক জব্দ করা হয়েছে। ট্রাকের চালককের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন:

কলকাতায় ছিনতাই হওয়া আইফোন মিললো কেরানীগঞ্জে

নিজস্ব প্রতিবেদক: কলকাতার বেনিয়াপুকুরের পার্ক সার্কাস থেকে এক বছর আগে ছিনতাই হওয়া আইফোন-১৩ ঢাকা জেলার কেরানীগঞ্জ থেকে উদ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শাহজাহানপুর থানা পুলিশ।

রবিবার (৩০ জুন) সকালে শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মিলটন কুমার দেব দাসের নেতৃত্বে দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর থেকে আইফোনটি উদ্ধার করা হয়।

এসআই মিলটন কুমার দেব দাস বলেন, গত বছরের ২৬ জুলাই কলকাতার বেনিয়াপুকুর থানা এলাকার পার্ক সার্কাস থেকে মৌটুসী গাঙ্গুলি নামের এক নারীর ব্যবহৃত আইফোনটি ছিনতাই হয়। পরে তিনি বেনিয়াপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।

একপর্যায়ে ভারতীয় সাইবার পুলিশ জানায়, তার আইফোনটি আর কলকাতায় নেই, বাংলাদেশে পাচার হয়ে গেছে। এখন আর তাদের কিছুই করার নেই। পরে মৌটুসী তার জিডি কপি নিয়ে বাংলাদেশে ভারতীয় হাই কমিশনারের সাথে যোগাযোগ করেন।

google-news-channel-newsasia24

সেখান থেকে আমাদের সাথে যোগাযোগ করা হলে ফোন দীর্ঘদিন বন্ধ থাকার কারণে উদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে তথ্যপ্রযুক্তির সহায়তার ফোনটির সন্ধান পাই। কেরানীগঞ্জে আগানগর এলাকা থেকে ফোনটি উদ্ধার করি।

তিনি আরও বলেন, যিনি ফোনটি দেশে ব্যবহার করছিলেন তিনি একজন মোবাইলের দোকানদার। ফোনটি তিনি আরেকজনের কাছ থেকে কিনেছিলেন। ওই বিক্রেতা তাকে বলেছিলো, ভারত থেকে মোবাইলটি তিনি কিনেছেন। কীভাবে ভারত থেকে ফোনটি বাংলাদেশের আসলো আর দোকানদার কার কাছ থেকে সেটি কিনেছেন এসব বিষয় তদন্তের পর জানা যাবে।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজত কুমার সাহা ভারতীয় নাগরিকের মোবাইলটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

আরও পড়ুন: