শিরোনাম

দুর্ঘটনা

গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে একই পরিবারের ৬ জন দগ্ধ; মা মেয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পশ্চিম ভাসানটেকে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দগ্ধ ছয়জনের মধ্যে সূর্য বানু (৪০) নামে আরও এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় দুজনের মৃত্যু হলো।

আজ সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি মারা যান। এর আগে শনিবার সকালে সূর্য বানুর মা দগ্ধ মেহেরুন্নেছার (৬৫) মৃত্যু হয়।

এ ঘটনায় দগ্ধ অন্য চারজন বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন। তারা হলেন সূর্য বানুর স্বামী মো. লিটন (৫২) এবং তাদের তিন সন্তান লিজা (১৮), সুজন (৮) ও লামিয়া (৭)।

গত শুক্রবার ভোর ৪টার দিকে ভাসানটেকের একটি বাসায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে একই পরিবারের ছয়জন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

আরও পড়ুন: 

এলাকাবাসী জানান, মশার কয়েল জ্বালাতে গেলে ঘরের মধ্যে গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে জমে থাকা গ্যাসে আগুন ধরে যায়। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।

google-news-channel-newsasia24

ঘটনার দিন দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানিয়েছিলেন, দগ্ধদের সবার অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে সূর্য বানুর শরীরের ৮২ শতাংশ, লিটনের ৬৭ শতাংশ, লামিয়ায় ৫৫ শতাংশ, মেহরুন্নেচ্ছার ৪৭ শতাংশ, সুজনের ৪৩ শতাংশ ও লিজার ৩০ শতাংশ দগ্ধ হয়েছে।

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে কয়েকশত বসতঘর-দোকানপাট লণ্ডভণ্ড

সুনামগঞ্জ প্রতিনিধি” সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে কয়েকশত বসতঘর-দোকানপাট ভেঙে গেছে। আশ্রয় হারিয়ে বিপাকে পড়েছেন বহু মানুষ। আর সড়কে গাছপালা ভেঙে পড়ায় যোগাযোগ ব্যাহত হচ্ছে। বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে ভোগান্তিতে পড়েছেন কয়েক হাজার গ্রাহক।

রবিবার(৩১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টায় ঝড়ের তাণ্ডবে সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ উপজেলায় কাঁচা ও টিনের ঘরবাড়ি বিধ্বস্ত হয়ে গেছে। ঝড়ের কবলে পড়ে নিহতের খবর না পাওয়া গেলেও শতাধিক মানুষ আহত হয়েছে।

রবিবার রাতের তাণ্ডবে শান্তিগঞ্জ উপজেলার সদরপুর, আস্তমা, চন্দ্রপুর, রায়পুর, ইনাতনগর, তালুকগাঁও, পাগলাসহ বেশ কিছু গ্রামে কয়েক শত বাড়িঘর ও দোকান লণ্ডভণ্ড হয়ে গেছে।

এ সময় শত শত গাছ-পালা ভেঙে পড়েছে। মানুষেরা ঘর থেকে প্রাণ নিয়ে বের হয়ে মসজিদ ও স্কুলে আশ্রয় নিয়েছেন। অনেকে পরিবার আর সন্তানদের নিয়ে মাথা গোঁজার ঠাঁই হারিয়েছেন। ক্ষতিগ্রস্তের মধ্যে হতদরিদ্রের সংখ্যা সবচেয়ে বেশি।

ঝড়ের পরে রাত থেকে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছেন ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন। যাদের ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের অনেকে সেহরি খেতে পারেনি। ঝড়ের কবলে পড়ে আহতরা প্রাথমিক চিকিৎসা নিতে হাসপাতাল ও বিভিন্ন ফার্মেসিতে ভিড় করছেন। তবে এ ঘটনায় ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

শান্তিগঞ্জ উপজেলার আস্তমা গ্রামের বাসিন্দা রায়হান চৌধুরী বলেন, ‘এত শিলাবৃষ্টি আর তুফানে আমাদের যে ক্ষতি হয়েছে, কীভাবে সামাল দেবো বুঝে উঠতে পারছি না। তাও আল্লাহর কাছে শুকরিয়া ঝড়ের সময় ঘর থেকে বের হয়ে চাচার বিল্ডিংয়ে উঠে প্রাণে বেঁচে গেছি।’

আরও পড়ুন: 

অবৈধ কাজের দায়ে কারিগরি শিক্ষা বোর্ডের প্রধান কম্পিউটার বিশেষজ্ঞ গ্রেপ্তার

বুয়েটে ছাত্ররাজনীতি করার অনুমোদন দিল হাইকোর্ট

দক্ষিণ আফ্রিকায় খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫

আরেক বাসিন্দা হেলাল উদ্দিন বলেন, ঝড় যেদিকে গেছে, সেদিকের সব গাছপালা, বাড়ি-ঘরের টিন উড়িয়ে নিয়ে গেছে। শত শত মানুষ অসহায় হয়েছে গেছে।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী জানান, ইতোমধ্যে ক্ষতিগ্রস্তদের জন্য ১০ মোট্টিক টন চাল ও ঢেউ টিন বরাদ্দ দেয়া হয়েছে। ক্ষতিগ্রস্তদের পুনবার্সনে সরকারের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

google-news-channel-newsasia24

গাউছিয়া কাঁচাবাজারে আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা গাউছিয়া কাঁচাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে।

আজ রবিবার (২৪ মার্চ) রাত ৩টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ভোর ৫টা ৪৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে শতাধিক দোকান পুড়ে গেছে। তাৎক্ষণিক আগুন লাগার কারণ ও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে কাঞ্চন, আড়াইহাজার, ডেমরা ও পূর্বাচলের মোট ৪টি ষ্টেশনের ১০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় পৌনে ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন:

google-news-channel-newsasia24

Follow

গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩৫ জন দগ্ধ

নিউজ এশিয়া২৪ ডেস্ক: গাজীপুরে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩৫ জন দগ্ধ হয়েছেন। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায়।

আজ বুধবার (১৩ মার্চ) সন্ধ্যা পৌনে ৬টার দিকে তেলিরচালা এলাকায় শফিক খানের বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে ৩০ জন গুরুতর আহত হওয়য় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়েছে ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শফিক খান তার বাসার জন্য একটি গ্যাস সিলিন্ডার কিনে আনেন। পরে গ্যাস সিলিন্ডারটি চুলার সঙ্গে লাগানোর সময় গ্যাস বের হতে থাকে। এক পর্যায়ে তিনি সিলিন্ডারটি বাইরে রাস্তায় ফেলে দেন।

35 people burnt in gas cylinder explosion in Gazipu newsasia24 2

এসময় সেখানে একটি মাটির চুলার আগুন থেকে গ্যাস সিলিন্ডারে আগুন লেগে বিস্ফোরণ ঘটে। পরে রাস্তায় থাকা প্রায় ৩০-৩৫ জন দগ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদের ঢাকায় পাঠানো হয়।

আরও পড়ুন:

পরের খবর আগে
  |

রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান

  |

তিন দিনেও নেভেনি আগুন, বর্জ্যে মরছে কর্ণফুলীর মাছ

  |

চাকুরীর দেওয়ার কথা বলে মামলা দেন এজে আর কুরিয়ারের রিয়াদ

পরের খবর আগে

অগ্নিদগ্ধদের মধ্যে তাৎক্ষণিকভাবে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন মোহাম্মদ মাইদুল ইসলাম, মোহাম্মদ কুটি, মোহাম্মদ আরিফুল, মোহাম্মদ ইয়াসিন, মোহাম্মদ সোলেমান, মোহাম্মদ আকাশ, মোহাম্মদ নূর নবী, মোহাম্মদ নিরব, মোছাম্মৎ শিল্পী, মোহাম্মদ নাঈম মাহবুব মশিউর, মোতালেব।

google-news-channel-newsasia24

কালিয়াকৈর মৌচাক ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম অগ্নিকাণ্ডের ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিন দিনেও নেভেনি আগুন, বর্জ্যে মরছে কর্ণফুলীর মাছ

নিজস্ব প্রতিনিধি: গত সোমবার বিকেল পৌণে ৪টায় কর্ণফুলীর একটি রিফাইন্ড সুগার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের গুদামে লাগা আগুন এখনও পুরোপুরি নেভেনি। ভেতরে এখনও আগুন জ্বলছে। বাহিরে ধোয়ার বের হচ্ছে প্রতিনিয়ত।

বুধবার (৬ মার্চ) ফায়ার সার্ভিস কর্মীরা জানিয়েছেন, আগুন সম্পূর্ণ নেভাতে আরও দুই-একদিন সময় লাগবে।

এদিকে আগুন লাগার পর চিনিকলের গুদামের অপরিশোধিত চিনির গলিত পানি সরাসরি কর্ণফুলী নদীতে গিয়ে পড়ছে। এতে দূষিত হয়েছে নদীর পানি। গতকাল মঙ্গলবার থেকে নদীতে মাছ মরে ভেসে উঠছে।

সরেজমিনে দেখা গেছে, ১ নম্বর গুদামটির পোড়া চিনির গলিত পানি দুটি নালা হয়ে সরাসরি গিয়ে পড়ছে কর্ণফুলী নদীতে। এলাকাজুড়ে দুর্গন্ধও ছড়িয়ে পড়েছে। পানিতে পোড়া তেল ও ফেনার মতো ভাসছে চিনির বর্জ্য।

আরও পড়ুন>>চট্টগ্রামে চিনিকলে আগুন

এতে নদীর পানি দূষিত হয়ে মারছে মাছ। স্থানীয়রা নদী থেকে হাত দিয়েই মাছ ধরছে। আবার কেউ কেউ জাল ফেলেও মাছ ধরছে।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার থেকেই নদীতে মাছ মরে ভেসে উঠছে। এতে হাত দিয়েই নদীতে মাছ ধরা যাচ্ছে। এভাবে দূষণ হতে থাকলে নদীর মাছ প্রায় হারিয়ে যাবে।

গতকাল মঙ্গলবার পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক মো. কামরুল হাসানের নেতৃত্বে একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে কারখানার ড্রেন ও নদী থেকে পানির নমুনা সংগ্রহ করা হয়েছে।

আরও পড়ুন>>অগ্নিকান্ডে নিহত বৃষ্টির পরিবারের আহাজারি থামছেই না

তিনি বলেন, নমুনা পানি পরীক্ষা-নিরীক্ষার পর পানির বিভিন্ন উপাদানের কী ক্ষতি হয়েছে তা বলতে পারবো।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আবদুল মান্নান জানিয়েছেন, সোমবার রাত সাড়ে ১০টার দিকেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। চিনির আগুনে রাসায়নিক বিক্রিয়ার ফলে আগুন নেভাতে সময় লাগছে।

এস আলম গ্রুপের ব্যবস্থাপক (মানবসম্পদ) মো. হোসেন রানা বলেন, একই স্থানে মোট ছয়টি গুদাম আছে। সোমবার এক নম্বর গুদামে আগুন লাগে।

এ গুদামে এক লাখ মেট্রিক টনের বেশি অপরিশোধিত চিনি ছিল। সবই পুড়ে গেছে। যার মূল্য হাজার কোটি টাকা।

আরও পড়ুন>>ক্লাস করতে না চাওয়ায় এক শিক্ষার্থীকে গুলি করলেন মেডিকেল শিক্ষক!

কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত বলেন, চিনিকলের আগুন নেভানোর কাজে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেনা বাহিনী, নৌ-বাহিনী, বিমান বাহিনী, কোস্টগার্ড, র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী বিপুলসংখ্যক সদস্য সহযোগিতা করেছেন।

google-news-channel-newsasia24

Follow
পরের খবর আগে
আরও পড়তে পারেন |

ক্লাস করতে না চাওয়ায় এক শিক্ষার্থীকে গুলি করলেন মেডিকেল শিক্ষক!

আরও পড়তে পারেন |

অগ্নিকান্ডে নিহত বৃষ্টির পরিবারের আহাজারি থামছেই না

আরও পড়তে পারেন |

চট্টগ্রামে চিনিকলে আগুন

পরের খবর আগে

চট্টগ্রামে চিনিকলে আগুন

চট্টগ্রাম প্রতিনিধি: কর্ণফুলী এলাকায় একটি চিনিকলে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২ ইউনিট।

আজ সোমবার (৪ মার্চ ২০২৪) বিকেল ৪টার দিকে এস আলম সুগার মিলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কর্ণফুলী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শোয়েব হোসাইন মুন্সী বলেন, আগুন লাগার খবর পেয়ে প্রথমে আমাদের ৬ টি ইউনিট কাজ শুরু করে।

আগুনের ভয়াবহতা বেড়ে গেলে আরও ৬টি ইউনিট যুক্ত হয়।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তাও জানা যায়নি।

আরও পড়ুন:

google-news-channel-newsasia24

Follow

অগ্নিকান্ডে নিহত বৃষ্টির পরিবারের আহাজারি থামছেই না

কুষ্টিয়া প্রতিনিধি, নাজমুল হাসান: বেইলি রোডের অগ্নিকান্ডের নিহত অভিশ্রুতি শাস্ত্রী নামে পরিচিত বৃষ্টি খাতুনের পরিবারের আহাজারি থামছেই না।

অভিশ্রুতি শাস্ত্রী নাম নিয়ে ঢাকায় সাংবাদিকতা করলেও কুষ্টিয়ার খোকসা উপজেলার নিজ গ্রামে তাকে সবাই চেনে বৃষ্টি খাতুন নামে। নাম নিয়ে জটিলতায় এখনো লাশ হস্তান্তর না হওয়ার পাশাপাশি নিজ গ্রামে লাশ দাফন নিয়ে শঙ্কায় রয়েছে বৃষ্টির পরিবার।তবে তারা আশা করছেন মরদেহ আসলে কোনরকম সামাজিক জটিলতা ছাড়াই দাফন করা যাবে তার।

গত বৃহস্পতিবার রাতে ঢাকার বেইলি রোডের অগ্নিকাণ্ডে প্রাণ হারান ইডেন কলেজের শিক্ষার্থী অভিশ্রুতি শাস্ত্রী । তিনি ঢাকায় লেখাপড়ার পাশাপাশি সাংবাদিকতা করতেন।

আরও পড়ুন>>মুসলিম নাকি হিন্দু? খোকসার বৃষ্টি খাতুন

অগ্নিকান্ডের ঘটনার পর অভিশ্রুতির লাশ অন্য ৪৫ জনের মতো মর্গে নেওয়া হয়। পরিচয় শনাক্তের পর অন্যদের লাশ হস্তান্তর করা হলেও ঘটনার ৪দিন অতিবাহিত হলেও অভিশ্রুতির লাশ হস্তান্তর হয়নি পরিচয় নিয়ে জটিলতায়।

আরও পড়ুন>>দক্ষিণ আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ বাংলাদেশি যুবককে হত্যা

তবে আইনি জটিলতার শেষে লাশ হস্তান্তর হলে নিজ এলাকায় সবুজ শেখের মেয়ে বৃষ্টি খাতুনের দাফন নিয়ে শঙ্কায় রয়েছে তার পরিবার। তবে আশা করছেন তারা আশা করছেন কোনরকম সামাজিক জটিলতা ছাড়াই দাফন করা যাবে করা যাবে তার দাফন। তবে বাধা সৃষ্টি হলে নিজ পারিবারিক কবরস্থানেই শেষ আশ্রয় হবে বৃষ্টি খাতুনের।

google-news-channel-newsasia24

Follow

নাটোরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া পৌরসভার বালুভরা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তৃশা রানী (১৪) নামে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল ৯টায় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া পৌরসভার বালুভরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৃশা রানী নাটোরের বাগাতিপাড়া থানার জামনগর ইউনিয়নের চাপাপুকুর গ্রামের তাপস কুমারের মেয়ে ও কৈপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশের এসআই আব্দুল মান্নান জানান, সোমবার সকাল ৭টায় রানীনগরের ভাণ্ডার গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে তৃশা তার বাবার মোটরসাইকেলে নিজ বাড়ি বাগাতিপাড়া যাচ্ছিল।

আরও পড়ুন:

এ সময় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে পড়ে গিয়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটিকে স্থানীয় জনতা তাড়া করে আটক করেছে।

সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রস্তুতি চলছে। আর ঘাতক ট্রাক আটক রয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

google-news-channel-newsasia24

Follow

অসুস্থ স্ত্রীর ওষুধ কিনে বাড়ি ফেরা হলো না কৃষকের

কুষ্টিয়া প্রতিনিধি: অসুস্থ স্ত্রীর ওষুধ কিনতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন রমজান আলী (৫২) নামের এক কৃষক।

গতকাল শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে মেহেরপুর সদর উপজেলার সীমান্তবর্তী ইছাখালি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক পার্শ্ববর্তী হরিরামপুর গ্রামের আসানুর আলীর ছেলে আসিফ হোসেন (২২)। তার অবস্থাও আশঙ্কাজনক। রমজান আলী সদর উপজেলার ইছাখালি গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী মাসুদ রানা জানান, রমজান আলী স্থানীয় একটি ফার্মেসি থেকে ওষুধ কিনে বাড়ি যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন।

এসময় হরিরামপুর থেকে আসা মেহেরপুরগামী একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিয়ে প্রায় ১০/১২ হাত দূরে টেনে হিঁচড়ে নিয়ে যায়। এতে রমজান আলী গুরুতর আহত হন।

স্থানীয়রা রমজান আলী কে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত আসিফকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আরও পড়ুন:

মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার রুহুল আমিন জানান, খবর পেয়ে মোটরসাইকেল চালক আসিফকে উদ্ধার করা হয়েছে। তবে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি পাওয়া যায়নি। দুর্ঘটনার পরপরই সেটি সরিয়ে ফেলা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, মরদেহ উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

google-news-channel-newsasia24

Follow

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সূর্য্যনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী একটি বাস শিবচরের সূর্যনগর এলাকায় সামনে থাকা একটি ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে ওই বাস দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে আহতদের মধ্যে আরও একজন মারা গেছেন।

আরও পড়ুন:

তবে শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল তিনজন নিহতের খবর জানিয়েছেন। তিনি বলেন, ঘটনাস্থলে তিন জনের মৃত্যু হয়েছে। আর আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।

google-news-channel-newsasia24

Follow