শিরোনাম

ময়মনসিংহে তেলবাহী ট্রাকের ধাক্কায় নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মাহিন্দ্রাকে তেলবাহী ট্রাকের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন মাহিন্দ্রায় থাকা আরও তিন যাত্রী। তাদের মধ্যে এজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আজ বৃহস্পতিবার (২২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ বাজার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত যাত্রীরা হলেন ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরনিখলা গ্রামের মোতালেবের ছেলে রবিন মিয়া (২০) ও গৌরীপুর উপজেলার মৃত আমীর উদ্দিনের ছেলে আব্দুস সাত্তার (৬০)।

আরও পড়ুন:

স্থানীয়রা জানান, রহমতগঞ্জ বাজারে দাঁড়িয়ে থাকা একটি মাহিন্দ্রাকে পেছনে থেকে ধাক্কা দেয় তেলবাহী একটি ট্রাক। এ সময় মাহিন্দ্রার যাত্রীরা মহাসড়কে পড়ে যায়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন।

চালক আকাশ, যাত্রী রবিন ও শাহিনা পারভীনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে রবিন মিয়ার মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। নিহতদের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। স্বজনেরা লাশ নেওয়ার জন্য এসেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *