Deprecated: Function Automattic\Jetpack\Assets::add_async_script is deprecated since version 2.1.0 with no alternative available. in /home/newsasia24/public_html/wp-includes/functions.php on line 6031
হালাল উপার্জন করে জীবিকা নির্বাহ করা অসম্ভব হয়ে পড়েছে : নজরুল ইসলাম খান - newsasia24.com
শিরোনাম
najrul-islam-khan-bnp-newsasia24

হালাল উপার্জন করে জীবিকা নির্বাহ করা অসম্ভব হয়ে পড়েছে : নজরুল ইসলাম খান

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, দেশে হালাল উপার্জন করে জীবিকা নির্বাহ করা অসম্ভব হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

আজ ১৬ মার্চ শনিবার রাজধানীর পল্লবীতে এক ইফতার মাহফিলে একথা বলেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান দ্রব্যমুল্যের উর্ধগতিতে উদ্বেগ প্রকাশ করে বলেন, নিত্য প্রয়োজনীয় উপকরণের দাম বাড়ায় রমজানের মাসেও মানুষের দুর্ভোগ কমেনি।খাবার নিয়ে সরকার দলীয় নেতারা

নানা পরামর্শ দিয়ে মানুষের সঙ্গে উপহাস করছেন বলেও মন্তব্য করেন তিনি। জনগণের টাকা যারা বিদেশে পাচার করে, এই টাকায় বিলাসী জীবন যাপন করে তাদের শাসন চিরস্থায়ী হবে না বলেও জানান নজরুল ইসলাম খান।

ঢাকা মহানগর উত্তর পল্লবীর ২ ও ৯১ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব আলোচনায় বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ডাঃ ফরহাদ হালিম ডোনার বলেন, দেশের ২% মানুষ ভোট দিতে কেন্দ্রে যায়নি। জনগন কেন্দ্রে ভোট দিতে না যাওয়ার মানে হলো, নীরব বিপ্লবের মাধ্যমে এ আওয়ামী সরকারকে জনগণ প্রতিহত করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, ৭ জানুয়ারির নির্বাচন ছিল ডামি নির্বাচন। দেশের মানুষ দেখেছে ২% মানুষও এ নির্বাচনে ভোট দিতে কেন্দ্রে যায়নি। এমনকি আওয়ামী লীগের লোকজনও ভোট দেয়নি। এ নির্বাচন পৃথিবীর কারও কাছেই গ্রহণযোগ্য নয়। এ নির্বাচন দেশে ও সারা বিশ্বের মানুষ প্রত্যাখ্যান করেছে।

আরও পড়ুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *