শিরোনাম
Independent-candidate-Haque-called-for-fearless-voting-newsasia24
সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় কৃষকলীগ নেতা ঈগল প্রতীকের প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক

নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান করলেন স্বতন্ত্র প্রার্থী হক

রাজবাড়ী প্রতিনিধি: নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে সকল শ্রেণী পেশার মানুষকে ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান করেছেন রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগ নেতা নুরে আলম সিদ্দিকী হক।

আজ মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার ভোটারদের উদ্দেশ্যে এ আহ্বান করেন তিনি।

সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় কৃষকলীগ নেতা ঈগল প্রতীকের প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক বলেন, রাজবাড়ী-২ আসনের নির্যাতিত নিপীড়িত, বঞ্চিত ও শোষিত মানুষের কথা বিবেচনা করে আমি নির্বাচনে অংশ গ্রহণ করেছি। মনোনয়নপত্র জমা দেওয়ার পর একটি মহলের ইঙ্গিতে আমার মনোনয়ন বাতিল করা হয়েছিল। পরে নির্বাচন কমিশনে আপীল করে ফেরত পেয়েছিলাম মনোনয়ন।

নুরে আলম সিদ্দিকী হক পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলাবাসীর উদ্দেশ্যে বলেন, এ তিন উপজেলার অবস্থা আপনাদের অজানা নয়। আজ সকলের পিঠ দেয়ালে ঠেকে গেছে। ভিন্নমত প্রকাশ করলেই তার ওপর নেমে আসে অমানুষিক নির্যাতন। একটি দুর্বৃত্ত শ্রেণীর মানুষের কাছে তিন উপজেলার মানুষ জিম্মি হয়ে আছে। এভাবে আর চলতে পারে না। সুতরাং ভয়কে জয় করে আমাদের এগিয়ে যেতে হবে।

আরও পড়ুন:> আদালতে ক্ষমা চাইলেন নৌকার প্রার্থী বাদশা

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার সকল ধর্ম বর্ণের মানুষ নির্ভয়ে শান্তিতে বসবাস করবে এটাই আমার অঙ্গীকার। সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত হবে আমার নির্বাচনী এলাকা রাজবাড়ী-২ আসন। তাই কোন রক্তচক্ষুকে ভয় পাবেন না। নির্বাচনকে সুষ্ঠ ও নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশন, জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। সুষ্ঠ নির্বাচন এবং সুন্দর নির্বাচন করার জন্য তারা বদ্ধ পরিকর।

আরও পড়ুন: 

রাজবাড়ী শহরে স্থানীয় প্রেসক্লাব সংলগ্ন দৈনিক জনতার আদালত পত্রিকা অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

google-news-channel-newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *