শিরোনাম
kupiye jokhom newsasia24

বৈষম্যবিরোধী আন্দোলনের নেতা সাগরকে কুপিয়েছে কালা মাসুদ বাহিনী

বরিশাল প্রতিনিধি: সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্ব দেওয়া সাগর মৃধাকে (২৩) কুপিয়ে জখম করা হয়েছে। আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বরিশাল নগরীর কলেজ এভিনিউ পুকুর পাড়ে তার ওপর আক্রমণ করা হয়।

আহত সাগর মৃধাকে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার জন্য হত্যা, ডাকাতিসহ বহু মামলার আসামি কালা মাসুদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা নিউজ এশিয়া২৪কে জানান, সাগর মৃধা ও তার দুই বন্ধু বাসায় ফিরছিলেন। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা কালা মাসুদসহ ২০-২৫ জন সাগরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেস। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে কালা মাসুদ বাহিনী পালিয়ে যায়।

থানা সূত্রে জানা যায়, কালা মাসুদের বিরুদ্ধে কয়েকটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়ে আছে। কিন্তু পুলিশ তাকে খুঁজে পাচ্ছে না।

আরও পড়ুন:

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিএম কলেজের সমন্বয়ক শাহাবুদ্দিন বলেন, কী কারণে সাগরকে কোপানো হয়েছে, তা তিনি জানেন না। তবে সন্ত্রাসী কালা মাসুদের নামে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ২১টি মামলা রয়েছে। তারপরও এরকম সন্ত্রাসী প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তিনি কালা মাসুদকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কোপানোর ঘটনা শুনে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে।

কালা মাসুদকে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

google-news-channel-newsasia24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *