শিরোনাম
orjun-malaika-newsasia24

এবার সম্পর্ক ভাঙলো মালাইকার!

নিউজ এশিয়া বিনোদন ডেস্ক: নানা গুঞ্জনের পর এবার সেই সম্পর্ক ভেঙে গেল অর্জুন আর মালাইকার। এটা নিয়ে নানা গুঞ্জন চলছিল সিনেপাড়ায়। তবে এবরি মুখ মুখলেন মালাইকা নিজেই।

সামাজিকমাধ্যমে তিনি সম্পর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন। অপরদিকে অর্জুনকেও ইনস্টাগ্রাম থেকে আনফলো করছেন মালাইকা।

ইনস্টাগ্রাম স্টোরিতে মালাইকা লিখেছেন, যারা পাশে থাকার, তারা পাশেই থাকবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস সবসময় রাখতে হবে। সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে।

মালাইকার সাথে সম্পর্কের কথা অর্জুন নাকি ঘনিষ্ঠমহলে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, অর্জুনের জীবনে নাকি নতুন এক নারী এসেছেন। এই নারীর কারণেই মালাইকার সঙ্গে তার সম্পর্ক ভেঙে গেছে!

আজকাল অর্জুন কাপুরকে অভিনেত্রী কুশা কাপিলার সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে। কিছুদিন আগে করণ জোহরের পার্টি থেকেই নাকি অর্জুনের সঙ্গে বন্ধুত্ব কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেমের। তবে এই গুঞ্জনকে একেবারেই মেনে নেয়নি অভিনেত্রী কুশা কাপিলা।

আরও পড়ুন: আবারও দাম বাড়বে পেঁয়াজের

গত কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে দূরে রয়েছেন অর্জুন কাপুর। এছাড়াও শোনা যাচ্ছে, যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে যাচ্ছেন না অর্জুন। দুজনেই নাকি আলাদা আলাদা থাকছেন!

অর্জুনের থেকে ১০ বছরের ছোট মালাইকা। অসময়ে প্রেম নিয়ে চলছে নানা কথা। তবে এ সবে কান দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা আর অর্জুন। তবে সম্পর্ক ভাঙার বিষয়ে দুজনের কেওই মুখ খুলছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *