শিরোনাম
Bus-collided-with-truck--2 -killed-newsaia24

বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

নিউজ এশিয়া২৪ ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিআরটিসির একটি বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাতজন। নিহতদের মধ্যে একজন ট্রাকের চালক ও অপরজন বাসের যাত্রী বলে জানা গেছে।

আজ শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত ট্রাকের চালক ও যাত্রীর নাম পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Bus-collided-with-truck--2 -killed-newsaia24

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাতক্ষীরা থেকে আসা বিআরটিসির একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিল। বাসটি গোবিন্দগঞ্জের ফাঁসিতলা এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি বালুবাহী ট্রাক হঠাৎ ব্রেক করে থেমে যায়।

এ সময় বাসটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে সড়ক ডিভাইডারের ওপরে উঠে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। এ ছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান বাসের এক যাত্রী। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আরও পড়ুুুুুুন:

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম শাহ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ক্ষতিগ্রস্ত বাস ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *