শিরোনাম
6-injured-including-DC-ADC-of-police-in-bus-accident-in-Sylhet-newsasia24

সিলেটে বাসচাপায় পুলিশের ডিসি-এডিসিসহ আহত ৬

সিলেট প্রতিনিধি: সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় বাসচাপায় সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপকমিশনারসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় বাসচালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজারকে আটকসহ বাসটি জব্দ করা হয়েছে।

আহতরা হলেন, সিলেট মহানগর পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপকমিশনার সাদেক কাওসার দস্তগীর, এয়ারপোর্ট থানার সহকারী জহুরুল ইসলাম, এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম নুনু মিয়া, এএসআই রেজাউল করিম ও গাড়ি চালক নায়েক হাবিবুর রহমান।

সিলেট মহানগর পুলিশ কমিশনার জাকির হোসেন খান বলেন, ভোরে এসএমপির উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনায় সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় চৌকি বসিয়ে গাড়ি তল্লাশি করছিলেন পুলিশের একটি বিশেষ টিম।

এমন সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রিয়েল কোচ নামে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মকর্তাদের চাপা দেয়। এতে ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ছয় পুলিশ সদস্য গুরুতর আহত হন।

আরও পড়ুন:

তিনি আরও বলেন, গুরুতর অবস্থায় উপকমিশনার আজবাহার আলী শেখকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজার ও বাসটি আটক করা হয়েছে। এ সময় পুলিশের একটি ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়েছে।

google-news-channel-newsasia24

Follow

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *