Deprecated: Function Automattic\Jetpack\Assets::add_async_script is deprecated since version 2.1.0 with no alternative available. in /home/newsasia24/public_html/wp-includes/functions.php on line 6031
ডিপিডিসির এশিয়ান পাওয়ার এ্যাওয়ার্ড -২০২৩ অর্জন - newsasia24.com
শিরোনাম
dpdc-award-2023-newsasia24

ডিপিডিসির এশিয়ান পাওয়ার এ্যাওয়ার্ড -২০২৩ অর্জন

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার:  ৮ নভেম্বর, ২০২৩ তারিখে মালয়েশিয়ায় অনুষ্ঠিত হওয়া আন্তর্জাতিক মর্যাদার এশিয়ান পাওয়ার এ্যাওয়ার্ড-২০২৩ অর্জন করেছে ডিপিডিসি। প্রথমবারের মত আন্তর্জাতিক মর্যাদার এশিয়ান পাওয়ার এ্যাওয়ার্ড-২০২৩ অর্জন করেছে ডিপিডিসি।

‘এশিয়ান পাওয়ার এ্যাওয়ার্ড’ (Asian Power Award) এর ১৯ তম  ‘এ্যাওয়ার্ড ডিনার’ (Award Dinner) প্রোগ্রাম এই বছর পাওয়ার ইন্ডাস্ট্রির অস্কার নামে পরিচিত এই পুরস্কারটি এশিয়া ও প্যাসিফিক অঞ্চলের বিদ্যুৎ এবং জ্বালানি খাতের জন্য একটি অত্যন্ত সম্মানজনক এবংমর্যাদাপূর্ণ পুরস্কার।

এই অনুষ্ঠানে ‘এ্যাওয়ার্ড ডিনার’ (Award Dinner) প্রোগ্রামের মাধ্যমে এশিয়া ও প্যাসিফিক অঞ্চলের বিদ্যুৎ এবং জ্বালানি খাতের উদ্বোধনী ও যুগান্তকারী প্রকল্প এবং উদ্যোগকে স্বীকৃতি দেয়া হয় এবং  কর্মক্ষমতা এর ভিত্তিতে সেরাদের মধ্যে সেরা প্রতিষ্ঠানসমূহকে পুরষ্কৃত করে তাদের সাফল্যকে উদযাপন করা হয়।

dpdc-award-2023-newsasia24

‘এশিয়ান পাওয়ার এ্যাওয়ার্ড-২০২৩’  (Asian Power Award-2023) এর ১৯ তম আসরে ডিপিডিসি ‘পাওয়ার ইউটিলিটি অফ দি ইয়ার-বাংলাদেশ” (Power Utility of the Year-Bangladesh) এবং ইনোভেটিভ পাওয়ার টেকনলজি অফ দি ইয়ার-বাংলাদেশ‘ (Innovative Power Technology of the Year-Bangladesh)- এই দুই বিভাগে পুরষ্কার জিতেছে। পুরস্কার গ্রহণ করেন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশনের এমডি বিকাশ দেওয়ান।

আরও পড়ুন: 

বাংলাদেশের মধ্যে ডিপিডিসিই একমাত্র পাওয়ার ইউটিলিটি যারা এই মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছে,এর আগে বাংলাদেশের কোনো পাওয়ার ইউটিলিটি এই পুরস্কার পায়নি।

আরও পড়ুন: 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *