শিরোনাম
khagrachori-wood-engio-newsasia24

খাগড়াছড়ির কাঠ ব্যবসায়ী সমিতির নেতৃত্বে কাশেম-মনির

খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচনে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ব্যালটের প্রতিদ্বন্দ্বীতার চেয়ার প্রতিকে ১৩৯ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছে হাজ্বী মো: কাশেম। সাধারন সম্পাদক পদে গোলাপ ফুল প্রতিকে ১২৩ ভোটে মনির হোসেন দ্বিতীয় বারের মতো জয় লাভ করেন।

khagrachori-kath-somiti-newsasia24

সংগঠনটির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন-২০২৩ এ ভোটে সহ-সভাপতি পদে ১১০ ভোটে বটগাছ প্রতিকে দীন মোহাম্মদ,সহ-সাধারন সম্পাদক পদে নলকুপ চশমা প্রতিকে ১০১ ভোটে বখতিয়ার উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক পদে মাছ প্রতিকে ৯৬ ভোটে মো: নূর নবী, কোষাধ্যক্ষ পদে- ফুটবল প্রতিকে ১১৬ ভোটে মো: মোস্তফা এবং কার্য নির্বাহী সদস্য পদে- কলসি প্রতিকে ১১৯ ভোটে রফিক উদ্দিন সিদ্দিকী, বাঘ প্রতিকে ৮৭ ভোটে পংকজ বড়ুয়া ও মোবাইল ফোন প্রতিকে ৮০ ভোট পেয়ে হাজী খোরশেদ আলম জয়যুক্ত লাভ করেন।

আরও পড়ুন: 

নেতৃত্বের ভাগ্য নির্ধারনী লড়াইয়ে শনিবার (১৮ নভেম্বর ২০২৩) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। প্রার্থী ও ভোটারদের উৎসব মুখোর পরিবেশে ভোট শেষে ভোটাররা তাদের নেতা নির্বাচন করে সকলেই খুশি। সর্বশেষ ২০ প্রার্থীর বিপরীতে ত্রিবার্ষিক এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করে ১৬৫ ভোটার।

 

google-news-follow-us-newsasia24
গুগোল নিউজ ফলো করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *